দিল্লিতে নারী সাংবাদিককে ধাওয়া করে পর পর গুলি
প্রকাশ : ২৩ জুন ২০১৯, ১৩:৩৬
দিল্লিতে নারী সাংবাদিককে ধাওয়া করে পর পর গুলি
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

ভারতের রাজধানী দিল্লিতে এক নারী সাংবাদিককে ধাওয়া করে গুলি করেছে দুষ্কৃতীরা। শনিবার রাতে পূর্ব দিল্লির অশোক নগরে এঘটনা ঘটে।


পুলিশ জানিয়েছে, ওই সাংবাদিকের নাম মিতালি চান্দোলা। তিনি নয়ডায় কাজ করেন। রাত প্রায় সাড়ে ১২টার দিকে গাড়ি চালিয়ে ফিরছিলেন মিতালি। তার গাড়িকে অনুসরণ করছিল আরো একটি গাড়ি। হঠাত্ই সেটা মিতালির গাড়িকে ওভারটেক করে সামনে দাঁড়িয়ে যায়।


কিছু বুঝে ওঠার আগেই ওই গাড়িতে থাকা আরোহীরা পর পর দু’টি গুলি চালায়। প্রথম গুলিটি লক্ষ্যভ্রষ্ট হলেও দ্বিতীয় গুলিটি গাড়ির উইন্ডশিল্ড ভেদ করে মিতালির হাতে লাগে।


মিতালি পুলিশকে জানিয়েছেন, হামলাকারীদের প্রত্যেকেরই মুখ ঢাকা ছিল। হামলাকারীরা প্রথমে তার গাড়িতে ডিম ছোড়ে। গাড়ি থামানোর জন্য তাকে হুমকি দেয়া হয়। কিন্তু তিনি গাড়ি না থামানোয় ওভারটেক করে হামলাকীরা পথ আটকে দাঁড়ায়। তারপরই গুলি চালায়।


মিতালিকে উদ্ধার করে পূর্ব দিল্লির একটি হাসপাতালে ভর্তি করানো হয়েছে। চিকিত্সকরা জানিয়েছেন, তার অবস্থা স্থিতিশীল।


এই ঘটনায় মোটরবাইক গ্যাং জড়িত কী না খতিয়ে দেখছে পুলিশ। এই মোটরবাইক গ্যাং রাতে পথচলতি গাড়িতে ডিম ছুড়ে দিকভ্রান্ত করার চেষ্টা করে। তারপর সব কিছু লুটপাট করে।


এছাড়া ব্যক্তিগত শত্রুতার জেরে এই হামলা কী না তাও খতিয়ে দেখছে পুলিশ। তদন্ত করে পুলিশ জানতে পেরেছে মিতালির সঙ্গে একটা পারিবারিক ঝামেলা চলছে। অভিযুক্তদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।


মিতালির উপর যেভাবে হামলা চালানো হয়েছে, ঠিক একই কায়দায় ২০০৮ সালে রাজধানীর বসন্তকুঞ্জে এক সাংবাদিককে গুলি করে খুন করা হয়েছিল। সূত্র: আনন্দবাজার পত্রিকা


বিবার্তা/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

বি-৮, ইউরেকা হোমস, ২/এফ/১, 

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com