গুজরাটে কোচিং সেন্টারে অগ্নিকাণ্ড, নিহত ১৯
প্রকাশ : ২৪ মে ২০১৯, ২০:০৩
গুজরাটে কোচিং সেন্টারে অগ্নিকাণ্ড, নিহত ১৯
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

গুজরাটের সুরাটের একটি কোচিং সেন্টারে অগ্নিকাণ্ডের ঘটনায় ১৯ শিক্ষার্থী নিহতের খবর পাওয়া গেছে।


স্থানীয় সময় শুক্রবার বিকেল সাড়ে তিনটার দিকে সুরাটের তক্ষশীলা কমপ্লেক্সের তৃতীয় ও চতুর্থ তলায় আগুন লাগার ঘটনা ঘটে। অধিকাংশ ছাত্রেই বয়স ১৪ থেকে ১৭-র মধ্যে।


ভারতীয় গণমাধ্যম এনডিটিভি জানিয়েছে, বিকেলে সুরাটের তক্ষশীলা কমপ্লেক্সের তৃতীয় ও চতুর্থ তলায় আগুন লাগে। ভবনটির তৃতীয় ও চতুর্থ তলা থেকে শিক্ষার্থীদের লাফিয়ে পড়তে দেখা গেছে টেলিভিশন চ্যানেলের ফুটেজে। আগুন নিয়ন্ত্রণে আনতে ১৯ টি দমকল ইঞ্জিন ও দুটি হাইড্রোলিক প্লাটফর্ম ঘটনাস্থল যায়। স্থানীয়রা উদ্ধার কাজে অংশ নেন।


কর্মকর্তার বরাতে বলা হয়, ১৯টি দমকল ইঞ্জিন এবং দু'টি হাইড্রোলিক প্ল্যাটফর্ম পাঠানো হয়েছে আগুন নিয়ন্ত্রণে আনতে। অনেককেই উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। আগুন লাগার কারণ এখনও জানা যায়নি।


ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এই দুর্ঘটনায় শোকপ্রকাশ করে বলেছেন, সুরাটের অগ্নিকাণ্ডে অত্যন্ত দুঃখিত। শোকগ্রস্ত পরিবারগুলোকে আমার সহানুভূতি জানাই। আহতরা যেন দ্রুত সুস্থ হয়ে ওঠে। গুজরাট সরকার ও স্থানীয় কর্তৃপক্ষকে সমস্ত প্রয়োজনীয় সহায়তা করতে বলা হয়েছে।


গুজরাটের মুখ্যমন্ত্রী বিজয় রূপানি জানিয়েছেন, সুরাটের অগ্নিকাণ্ডে গভীর শোকগ্রস্ত। কর্মকর্তাদের প্রয়োজনীয় কাজ করার নির্দেশ দেয়া হয়েছে। হতাহতদের জন্য প্রার্থনা করছি।


দুর্ঘটনার বিষয়টি খতিয়ে দেখতে তদন্তের নির্দেশ দেয়া হয়েছে। রাজ্য সরকারের পক্ষ থেকে মৃতদের পরিবার প্রতি ৪ লাখ রুপি দেয়ার কথা জানিয়েছেন মুখ্যমন্ত্রী।


বিবার্তা/আকবর

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com