উত্তর প্রদেশে বাসচাপায় ৬ শিক্ষার্থী নিহত
প্রকাশ : ১১ জুন ২০১৮, ১৪:৫৯
উত্তর প্রদেশে বাসচাপায় ৬ শিক্ষার্থী নিহত
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

ভারতের উত্তরপ্রদেশ রাজ্যে বাসের ধাক্কায় ছয় শিক্ষার্থী ও এক শিক্ষক নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন দুজন। সোমবার ভোরে উত্তর প্রদেশের কনৌজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।


জানা গেছে, উত্তর প্রদেশের সন্ত কবিরনগরের প্রভাদেবী স্নাতকোত্তর কলেজের একদল শিক্ষার্থী এবং কয়েকজন শিক্ষক-শিক্ষিকা দুটি বাসে করে হরিদ্বার যাচ্ছিলেন। যাত্রাপথে ভোর ৪টার দিকে একটি বাসের ডিজেল ফুরিয়ে গেলে কনৌজের কাছে বাস থামিয়ে অন্য বাসটি থেকে জ্বালানি তেল আনতে যান চালক।


এদিকে, অনাকাঙ্ক্ষিত এই যাত্রাবিরতিতে বাস থেকে নেমে রাস্তায় পায়চারি করছিলেন এক শিক্ষকসহ কয়েক শিক্ষার্থী। সে সময় উত্তর প্রদেশ রাজ্য সরকারের পরিবহন করপোরেশনের একটি বাস বেপরোয়া গতিতে আচমকা পেছন থেকে এসে তাদের চাপা দিয়ে দ্রুতগতিতে পালিয়ে যায়।


এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় ছয় শিক্ষার্থীসহ এক শিক্ষকের। গুরুতর আহত অবস্থায় আরো দুই শিক্ষার্থীকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।


দুর্ঘটনার খবর পেয়েই পুলিশ ঘটনাস্থল পরিদর্শনে যায়। মৃতদেহগুলো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।


এ ঘটনায় উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ নিহত প্রত্যকের পরিবারকে দু’লাখ রুপি করে ক্ষতিপূরণ দেয়ার প্রতিশ্রুতি দিয়েছেন। এ ছাড়া আহতদের পরিবারকে ৫০ হাজার রুপি করে ক্ষতিপূরণ দেয়ার প্রতিশ্রুতিও দেন তিনি।


বিবার্তা/তৌহিদ/সোহান

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com