ভারতে রুপির লোভ দেখিয়ে শিশু ধর্ষণ!
প্রকাশ : ১২ জানুয়ারি ২০১৮, ২১:০৭
ভারতে রুপির লোভ দেখিয়ে শিশু ধর্ষণ!
কলকাতা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ভারতে এক পুলিশের কনস্টেবলের বিরুদ্ধে রুপির লোভ দেখিয়ে সাত বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। অত্যন্ত লজ্জাজনক এই ঘটনাটি ঘটেছে দেশটির গ্রেটার নয়ডার সুরজপুর এলাকায়।


অভিযোগ, বুধবার সন্ধ্যাবেলায় মাত্র ১০ রুপির লোভ দেখিয়ে ৭ বছরের ওই ছোট্ট শিশুটিকে ধর্ষণ করে সেলস ট্যাক্স ডিপার্টমেন্টে কর্মরত পুলিশ কনস্টেবল সুভাষ সিং (৪৫)। প্রায় আধা ঘন্টা ধরে ওই কিশোরীর ওপর পৈশাচিক নির্যাতন চলে বলে অভিযোগ পাওয়া গেছে।


জানা গেছে, গতকাল সন্ধ্যায় গৌতম বুদ্ধ নগর জেলার নাগাদ সুরজপুর এলাকায় বাড়ির সামনেই খেলা করছিল ছোট্ট শিশুটি। সেসময় কারখানায় কর্মসূত্রে বাড়ির বাইরে ছিলেন শিশুটির মা। আর সেই সুযোগে রুপির লোভ দেখিয়ে ওই শিশুটিকে নিজের ঘরে নিয়ে যায় সুভাষ। ঘটনাক্রমে শিশুটির কান্না শুনে স্থানীয়রা ছুটে এসে তাকে উদ্ধার করতে গেলে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় সুভাষ।


সারারাত বাইরে কাটানোর পর সে বৃহস্পতিবার সকালে নিজ বাড়িতে ফিরলে তার উপস্থিতি টের পেয়ে ক্ষোভে ফেটে পড়ে স্থানীয় মানুষরা। সুভাষকে জুতা দিয়ে মারধরের পাশাপাশি প্রকাশ্যে কান ধরে ওঠবস করা হয়। শেষে পুলিশের হাতে তুলে দেওয়া হয় অভিযুক্ত কনস্টেবলকে।


সুরজপুর পুলিশ থানার স্টেশন হাউজ অফিসার (এসএইচও) অখিলেশ প্রধান জানান, অভিযুক্ত ব্যক্তি বৃহস্পতিবার সকালে বাড়ি ফিরে আসলে স্থানীয়রা তার ওপর চড়াও হয়ে মারধর করে। পুলিশ খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছে অভিযুক্তকে আটক করেছে।


ওই পুলিশ কর্মকর্তা আরও জানান, অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে প্রোটেকশন অব চিলড্রেন ফ্রম সেক্সুয়াল অফেন্সেস (পকসো) আইনে অভিযোগ দায়ের করা হয়েছে। তাকে আদালতে তোলা হয়েছে এবং রিমান্ডে পাঠানো হয়েছে। অভিযোগ প্রমাণিত হলে পকসো আইনে সর্বনিম্ন ১০ বছরের সাজা হতে পারে তার। অন্যদিকে নির্যাতিতা ওই শিশুটির স্বাস্থ্য পরীক্ষার জন্য নয়ডার ৩০ সেক্টরের জেলা হাসপাতালে তাকে ভর্তি করানো হয়েছে।


বিবার্তা/ডিডি/শাহনেওয়াজ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com