ভারতে চিকিৎসা করাতে গিয়ে কব্জি হারালেন মুক্তিযোদ্ধা
প্রকাশ : ০৯ জানুয়ারি ২০১৮, ১৯:৩৩
ভারতে চিকিৎসা করাতে গিয়ে কব্জি হারালেন মুক্তিযোদ্ধা
কলকাতা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ভারতে চিকিৎসা করাতে গিয়ে দুর্ঘটনার শিকার হলেন বাংলাদেশি মুক্তিযোদ্ধা অতুল চন্দ্র হাজরা (৬৫)। তার বাড়ি বাংলাদেশের নওগাঁ জেলার মহাদেবপুর উপজেলার আখেড়া গ্রামে।


গত ৭ জানুয়ারী হিলি সীমান্ত দিয়ে ভারতে প্রবেশ করেন তিনি। সেখান থেকে মালদা জেলার বুনিয়াদপুর পাথরঘাটায় আত্মীয়ের বাড়িতে ওঠেন ওই অতুল। গতকাল রাত ১০.৩০ মিনিটের গুয়াহাটি-বেঙ্গালুরু এক্সপ্রেসে ট্রেনে চেপে দক্ষিণ ভারতের বেঙ্গালুরুতে চিকিৎসা করাতে যাবার কথা ছিলো তাঁর। সেজন্য রাতেই মালদা টাউন স্টেশনে ট্রেন ধরার জন্য অপেক্ষা করতে থাকেন অতুল চন্দ্র হাজরা।


কিন্তু কুয়াশার জন্য ট্রেন আসতে দেরী হওয়ায় ট্রেন ঢোকা মাত্রই স্টেশনে অপেক্ষমান যাত্রীদের মধ্যে গাড়িতে ওঠার জন্য হুড়োহুড়ি পড়ে যায়। এসময় ট্রেনে উঠতে যাওয়ার মুখে হাত ফসকে নীচে পড়ে যান অতুল চন্দ্র হাজরা। দুর্ঘটনায় তার ডান হাতের কব্জিটি কাটা পড়ে। এরপর রাতেই তাকে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।


মুক্তিযোদ্ধা অতুলের সফরসঙ্গী রঞ্জিত মন্ডল জানান, ট্রেন আসতে দেরী হওয়ায় ভীড়টা বেশি ছিল। তাড়াহুড়ো করে ট্রেনে চাপতে গিয়ে আমার দাদা হাত ফসকে পড়ে যায়। তখনই ডান হাতের চারটি আঙুলসহ কব্জিটি কাটা পড়ে তার! এখন মালদা মেডিকেল হাসপাতালে উনার চিকিৎসা হচ্ছে, তবে অবস্থা খুব একটা ভাল নয়।


অতুল চন্দ্র পাসপোর্টে নিয়েই ভারতে এসেছেন বলেও জানান রঞ্জিত মন্ডল।


বিবার্তা/ডিডি/শাহনেওয়াজ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com