রায়বেরিলিতে মা-ই প্রতিদ্বন্দ্বিতা করবেন : প্রিয়াঙ্কা
প্রকাশ : ১৭ ডিসেম্বর ২০১৭, ০১:০২
রায়বেরিলিতে মা-ই প্রতিদ্বন্দ্বিতা করবেন : প্রিয়াঙ্কা
কলকাতা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

২০১৯ সালের লোকসভা নির্বাচনে উত্তরপ্রদেশের রায়বেরিলি থেকে সদ্য সাবেক কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধীই প্রতিদ্বন্দ্বিতা করবেন বলে জানিয়েছেন তার মেয়ে প্রিয়াঙ্কা গান্ধী ভদঢ়া।


রাজনীতি থেকে সোনিয়ার অবসরের জল্পনা বাতিল করে শনিবার গণমাধ্যমের প্রশ্নের উত্তরে প্রিয়াঙ্কা একথা জানান।


এদিন দিল্লিতে কংগ্রেসের সদর দফতরে রাহুলের সভাপতি পদে অভিষেক অনুষ্ঠানে প্রিয়াঙ্কার সাথেই উপস্থিত ছিলেন তার স্বামী রবার্ট ভদঢ়া।


২০১৯ সালে রায়বেরিলি থেকে লড়াই করবেন কি না এম প্রশ্নের জবাবে প্রিয়াংকা বলেন, ‘নির্বাচনে আমার লড়াই করার কোন প্রশ্নই নেই, আমার মা-ই (সোনিয়া) রায়বেরিলি থেকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন’।
শুক্রবারই বিদায়ী কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধী জানান, ‘আমার এবার অবসরের সময়’। তার ওই মন্তব্যের পরই রাজধানীর রাজনীতিতে তোলপাড়া শুরু হয়ে যায়-তবে কি এবার রাজনৈতিক জীবন থেকে সন্ন্যাস নিচ্ছে সোনিয়া? এদিন সেই জল্পনায় পানি ঢেলে তার কন্যা প্রিয়াঙ্কা একথা জানান। সোনিয়ার ওই মন্তব্যের পর রাতেই তড়িঘড়ি করে কংগ্রেসের তরফে ব্যখ্যা দেয়া হয়। দলের মুখপাত্র রণদীপ সিং সুরজেওয়ালা টুইট করে জানান সোনিয়া গান্ধীর কথা যেন কেউ ভুল ব্যখ্যা না করেন। রাজনীতি থেকে তিনি মোটেই অবসর নিচ্ছেন না। দায়িত্ব থেকে অবসর নিচ্ছেন। এতদিন তিনি কংগ্রেস সভানেত্রী ছিলেন, সেই পদ থেকে তিনি সরছেন...’।


নিজের মা’র সম্পর্কে বলতে গিয়ে এদিন প্রিয়াঙ্কা এও জানায় ‘আমার দেখা সবচেয়ে সাহসী নারী হলেন আমার মা। তিনি অনেক সমস্যার মুখোমুখি হয়েছেন’। দলের সভাপতি পদে রাহুলের দায়িত্ব নেয়া প্রসঙ্গে প্রিয়াঙ্কা বলেন ‘এটা আমার কাছে একটা গর্বের মুহূর্ত’।


বিবার্তা/ডিডি/সোহাগ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com