ভারতের বাসে অগ্নিকাণ্ডে নিহত ২০
প্রকাশ : ১১ জানুয়ারি ২০২০, ১৮:০১
ভারতের বাসে অগ্নিকাণ্ডে নিহত ২০
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

ভারতের উত্তরপ্রদেশের যাত্রীবাহী বাসের সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আগুন লেগে গেলে ২০ জন অগ্নিদগ্ধ হয়ে মারা যান। এছাড়া আরো ২১ দগ্ধ যাত্রীকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।


ভারতের এনডিটিভির অনলাইন প্রতিবেদনে পুলিশের বরাতে বলা হচ্ছে, দুর্ঘটনায় পড়া বাসটিতে ৪৬ যাত্রী ছিলো। উত্তরপ্রদেশ থেকে যাত্রীবোঝাই বাসটি রাজস্থানের রাজধানী জয়পুরের উদ্দেশে যাচ্ছিল। মাঝপথে উল্টো দিক থেকে আসা একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে বাসটিকে ধাক্কা মারলে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। দমকল বাহিনীর ৩-৪ ইউনিট আধা ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।


দুর্ঘটনার খবর জানার পরই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এক টুইটে বলেন, এই মর্মান্তিক খবর পেয়ে তিনি শোকস্তব্ধ। মৃত যাত্রীদের আত্মার শান্তি কামনা করেন তিনি। পাশাপাশি, তাদের পরিবারের সদস্যদের সমবেদনা জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী।


উত্তরপ্রদেশের কানপুর রেঞ্জের পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা এবং কনৌজের জেলা ম্যাজিস্ট্রেট রবীন্দ্র কুমার বলেন, বাস বা ট্রাকের ভেতরে কোনো যাত্রীই আর জীবিত নেই। কনৌজ ও মৈনপুরীর দমকল বাহিনী আগুন নেভানোর পাশাপাশি বাসের ভেতর থেকে উদ্ধার করেছে ২১ জনকে। চারজন এখনো নিখোঁজ রয়েছে।


বিবার্তা/সোহেল/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com