প্রেমিকা বাংলাদেশে, শতাধিক গরু ধরে নিয়ে গেছে ভারতীয়রা!
প্রকাশ : ১৬ অক্টোবর ২০১৯, ১৯:২৫
প্রেমিকা বাংলাদেশে, শতাধিক গরু ধরে নিয়ে গেছে ভারতীয়রা!
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

প্রেমের টানে ভারতীয় এক গৃহবধূ বাংলাদেশে চলে এসেছেন। এরই জের ধরে বাংলাদেশি এক যুবক ও শতাধিক গরু ধরে নিয়ে গেছে ভারতীয়রা। মঙ্গলবার (১৫ অক্টোবর) দুপু‌রে সিলেটের সীমান্তবর্তী জৈন্তাপুর উপ‌জেলায় এই ঘটনা ঘটে।


জানা গেছে, জৈন্তাপুর উপজেলার সীমান্তবর্তী এলাকার টিপরাখলা সীমান্তের বাসিন্দা হারিছ উদ্দিনের ছেলে ফি‌রোজ মিয়া প্রেমের সম্পর্কের মাধ্যমে শ‌নিবার ভারতের সীমান্তবর্তী এসপিটিলা এলাকার হেওয়াইবস্তির খাসিয়া সম্প্রদায়ের গৃহবধূ চংকর খাসিয়া‌কে গোপনে নিজ দেশে নিয়ে আসেন। এ ঘটনাকে কেন্দ্র করে রবিবার সীমান্তে দুই দেশের সীমান্তরক্ষী বাহিনীর পতাকা বৈঠক হয়। সে‌দি‌নের বৈঠকে দুইদিনের মধ্যে ভারতীয় নারীকে ফেরত দেওয়ার আশ্বাস দেয় বি‌জি‌বি। কিন্তু ফিরোজসহ ওই নারী আত্মগোপনে থাকায় বিজিবি তাদের খুঁজে পায়নি।


এ অবস্থায় মঙ্গলবার ভারতীয় হেওয়াই বস্তির খাসিয়ারা বাংলাদেশ সীমান্তে প্রবেশ করে টিপরাখলা গ্রামের তজম্মুল আলীর ছেলে আব্দুন নুরকে ধরে নিয়ে যায়। এ সময় হাওর থেকে শতাধিক গরু ধরে নিয়ে সীমান্তের ওপারে চলে যায় খা‌সিয়ারা।


এই ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেন ১৯ বিজিবির জৈন্তাপুর ক্যাম্পের ক্যাম্প কমান্ডার আব্দুল কাদির, নিজপাট ইউপির সদস্য মনসুর আহমদ, আব্দুল হালিম। এরপর থে‌কে সীমান্তে দু-দেশের নাগরিকদের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com