সংসদ সদস্যের মেয়েকে ছুরিকাঘাত
প্রকাশ : ১৬ ডিসেম্বর ২০১৭, ২২:১৯
সংসদ সদস্যের মেয়েকে ছুরিকাঘাত
বাগেরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বিজয় দিবসের অনুষ্ঠান দেখে বাড়ি ফেরার পথে দুর্বৃত্তের ছুরিকাঘাতে বাগেরহাটের সংরক্ষিত নারী সংসদ সদস্য হেপী বড়ালের মেয়ে ব্যারিস্টার অদিতি বড়াল (২৭) জখম হয়েছেন। শনিবার সন্ধ্যায় বাগেরহাট শহরের কে আলী রোডের আমলাপাড়া বিদ্যালয়ের সামনে এই ঘটনা ঘটে। তাকে উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।


ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে অদিতি বড়াল বার এ্যাট ল শেষ করে উচ্চ আদালতে আইনপেশায় নিয়োজিত রয়েছেন ।


হাসপাতালে চিকিৎসাধীন অদিতি বড়াল সাংবাদিকদের বলেন, বিজয় দিবস উপলক্ষ্যে মা'র সাথে আমি শহরের আমলাপাড়া মাধ্যমিক বিদ্যালয়ে নারীদের সমাবেশে যাই। অনুষ্ঠান শেষ হওয়ার আগে আমি মাকে বলে বাড়ির উদ্দেশ্যে রওনা হই। বিদ্যালয় থেকে বেরিয়ে রাস্তায় এসে দাঁড়ালে অপরিচিত এক ব্যক্তি আমি নারী সংসদ সদস্য হেপী বড়ালের মেয়ে কিনা তা জানতে চায়। আমি হ্যাঁ সূচক জবাব দিতেই সে ছুরি বের করে আমার পেটে আঘাত করে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে।


কেন তার উপর হামলা হতে পারে জানতে চাইলে অদিতি বলেন, ২০০০ সালের ২০ আগস্ট আমার বাবা হিন্দু বৌদ্ধ, খ্রীস্টান ঐক্য পরিষদ, আওয়ামীলীগ নেতা ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট কালিদাস বড়ালকে প্রকাশ্য বিদালোকে সন্ত্রাসীরা গুলি করে হত্যা করে। ২০১৩ সালে সেই হত্যাকারীদের আদালত সাজা দিয়েছে। ওই দন্ডপ্রাপ্ত আসামীরা বর্তমানে কারাগারে রয়েছে।


তিনি আরো জানান, এছাড়াও প্রায় আট মাস আগে তার বাড়িতে দুর্বৃত্তরা তার উপর হামলা চালিয়েছিল। ওই সময়ে অভিযোগ দেয়া হলেও পুলিশ অপরাধীদের চিহ্নিত করে গ্রেপ্তার করেনি বলে তারা আবারও তার উপর হামলা চালিয়েছে বলে অভিযোগ করেন তিনি।


নারী সংসদ সদস্য হেপী বড়াল সাংবাদিকদের বলেন, আমার স্বামী কালিদাস বড়ালের হত্যাকারীদের বিচার হওয়ায় আসামিরা ক্ষুব্দ। তারা আমাদের সব সময় হত্যার পরিকল্পনা করে আসছে। তাছাড়া আমি সাংসদ হওয়ায় দলের অনেকেই তা ভালভাবে নিতে পারেনি। এ কারনেও আমার মেয়ের উপর হামলা হয়ে থাকতে পারে। আমার পরিবার এখন নিরাপত্তাহীন।


বাগেরহাট সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ও সিভিল সার্জন ডা. অরুণ চন্দ্র মন্ডল সাংবাদিকদের বলেন, অদিতির পেটে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। তার চিকিৎসা দেওয়া হচ্ছে। তিনি এখন আশংকামুক্ত।


বাগেরহাটের পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় সাংবাদিকদের বলেন, হামলাকারীকে চিহ্নিত করতে পুলিশের একাধিক দল কাজ করছে। কারা কেন এই হামলা চালিয়েছে তা উদঘাটন করতে তদন্ত শুরু করেছে পুলিশ। খুব শিগগির তা বের করতে পারব বলে মন্তব্য করেন পুলিশের এই কর্মকর্তা।


বিবার্তা/কায়েস/শাহনেওয়াজ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com