সুপ্ত গুণাবলী প্রস্ফুটিত করার বাতিঘর
প্রকাশ : ১৪ অক্টোবর ২০১৭, ২০:৩৪
সুপ্ত গুণাবলী প্রস্ফুটিত করার বাতিঘর
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

ডা. দীপু মনি এমপি বাধার বিন্দাচল টপাটপ টপকে একের পর এক জিতে চলেছেন শত্রুর দেয়া কঠিন চ্যালেঞ্জ। তিনি একের পর এক অজেয়কে জয় করে চাঁদপুরের জন্য, চাঁদপুর -৩ আসনের মানুষের জন্য সাফল্য নিয়ে আসছেন। চাঁদপুরকে নিয়ে গেছেন এক অনন্য উচ্চতায়।


চাঁদপুর-হাইমচরের মানুষের বুকে ভরে দিয়েছেন স্বস্তি, মাথায় পরিয়েছেন বিজয়ের মুকুট। প্রজ্ঞা, মেধা, দূরদর্শিতা, বিচক্ষণতা আর সময়োপযোগী সঠিক সিদ্ধান্তের কারণে তিনি একের পর এক সৃষ্টি করে চলেছেন অনুকরণীয় দৃষ্টান্ত। সব কাজের কাজী হয়ে, বলতে গেলে একক নৈপুণ্যে যেখানেই স্পর্শ রাখছেন, সেখানেই ফলাচ্ছেন স্বর্ণবৃক্ষ।


অতীতের সকল দায় পূরণ করে চাঁদপুর-হাইমচরবাসীর জন্য খুলে দিচ্ছেন উজ্জ্বল আলোর ভবিষ্যতের দুয়ার। যে দুয়ার দিয়ে অহরহ আসছে আলোর ঝর্ণাধারা, যার পরশে আমরা নিয়ত শুদ্ধচিত্ত হচ্ছি।


এই তো সেদিন বাংলাদেশে আইপিউ সম্মেলন হয়ে গেলো, সর্বশেষ তথ্য অনুযায়ী ১৩২টি সদস্য দেশ ও ৪২টি সহযোগী সংস্থা সম্মেলনে অংশ নিয়েছে। অংশগ্রহণকারী স্পিকারের সংখ্যা ৫৩ জন, ডেপুটি স্পিকার ৪০ জন। অংশগ্রহণকারী ৮৯৬ জন পার্লামেন্ট সদস্যের মধ্যে ২০৯ জন নারী পার্লামেন্ট সদস্য অংশ নিয়েছেন। সম্মেলনে, ডা. দীপু মনি এমপিকে আগামী তিন বছরের জন্য আইপিইউয়ের ‘ফোরাম অব উইমেন পার্লামেন্ট’-এর চেয়ারপারসন নির্বাচিত করা হয়। যা শুধুমাত্র চাঁদপুর হাইমচরবাসীর জন্য নয়, নিঃসন্দেহে দেশবাসীর জন্য আনন্দের সংবাদ।


আমার দৃষ্টিতে তিনি অসম্ভবকে সম্ভব করার, অজেয়কে জয় করার, অজানাকে জানার, অন্ধকারকে বিদূরীত করার, পশু প্রবৃত্তিকে দূরে ঠেলে সুকুমার বৃত্তিকে জাগ্রত করে সুপ্ত গুণাবলী প্রস্ফুটিত করার বাতিঘর। আপনি দীর্ঘজীবি হোন প্রিয় আপা। আপনি দীর্ঘজীবি হলে আলোকিত হবে ডাকাতিয়া মেঘনা পাড়ের হাজারো সুবিধা বঞ্চিত মানুষ।


সরফুল তাজের ফেসবুক থেকে


বিবার্তা/মৌসুমী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com