ইসলামী ব্যাংকের ব্যবসায় উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত
প্রকাশ : ১০ মে ২০১৯, ১৪:৩৯
ইসলামী ব্যাংকের ব্যবসায় উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর ঢাকা সেন্ট্রাল, নর্থ, সাউথ ও ইস্ট জোনের ব্যবসায় উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।


শুক্রবার ঢাকার কৃষিবিদ ইন্সটিটিউশন বাংলাদেশ অডিটোরিয়ামে সম্মেলন অনুষ্ঠিত হয়।


ব্যাংকের এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান অধ্যাপক ড. মো. সেলিম উদ্দিন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। ম্যানেজিং ডাইরেক্টর ও প্রধান নির্বাহী মো. মাহবুব উল আলম এতে সভাপতিত্ব করেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ব্যাংকের এডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা।


উপস্থিত ছিলেন ব্যাংকের এডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মো. শামসুজ্জামান, ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মোহাম্মদ আলী, আবু রেজা মো. ইয়াহিয়া, তাহের আহমেদ চৌধুরী ও হাসনে আলম সহ প্রধান কার্যালয়ের ঊর্ধ্বতন নির্বাহীবৃন্দ, ঢাকা সেন্ট্রাল জোনপ্রধান মো. সালেহ ইকবাল, সাউথ জোনপ্রধান মো. ইয়ানুর রহমান, ইস্ট জোনপ্রধান মোহাম্মদ উল্লাহ ও নর্থ জোনপ্রধান মো. আমিনুর রহমান। সম্মেলনে ঢাকার চারটি জোনের ৭৯টি শাখার ব্যবস্থাপক ও অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।


প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক ড. মো. সেলিম উদ্দিন বলেন, ইসলামী ব্যাংক শুধু একটি নাম নয় এটি বাংলাদেশের ব্যাংকিং ব্যবস্থার অন্যতম শক্তি। তিনি বলেন, ইসলামী ব্যাংক একটি বিশ্বস্ততা, আদর্শ, সূদহীন আর্থিক ব্যবস্থা ও ন্যায় নিষ্ঠার প্রতীক।


তিনি বলেন, ইসলামী ব্যাংক দারিদ্র্য দূরীকরণে ও দেশের অর্থনৈতিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। তিনি ব্যাংকের কর্মকর্তাদের পেশাগত দক্ষতা বৃদ্ধির জন্য জ্ঞানচর্চার উপর গুরুত্বারোপ করেন। তিনি আরো বেশি আন্তরিকতার সাথে গ্রাহকসেবা দেয়ার জন্য কর্মকর্তাদের প্রতি আহ্বান জানান।


মো. মাহবুব উল আলম সভাপতির বক্তব্যে বলেন, ইসলামী ব্যাংকের কর্মকর্তাদের সততা, নিষ্ঠা ও আন্তরিক গ্রাহক সেবার মাধ্যমে এ ব্যাংক দেশের সেরা ব্যাংকের গৌরব অর্জন করতে সক্ষম হয়েছে। সরকারের উন্নয়ন অগ্রযাত্রার সাথে মিল রেখে ব্যাংক দারিদ্র্য দূরীকরণ, টেকসই উন্নয়ন ও আর্থিক অন্তর্ভুক্তিমূলক কার্যক্রমে বিশেষ গুরুত্ব দিয়ে কাজ করছে। তিনি বলেন, ব্যাংকের অগ্রগতির ধারাকে অব্যাহত রাখতে কর্মকর্তাদের পেশাগত দক্ষতা আরো বৃদ্ধি করতে হবে।


বিবার্তা/আকবর

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

বি-৮, ইউরেকা হোমস, ২/এফ/১, 

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com