চারদিনের ছুটির কবলে ভোমরা বন্দর
প্রকাশ : ২১ মার্চ ২০১৯, ১৮:৪০
চারদিনের ছুটির কবলে ভোমরা বন্দর
সাতক্ষীরা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চারদিনের বন্ধের কবলে পড়েছে সাতক্ষীরার ভোমরা স্থল বন্দর। বৃহস্পতিবার থেকে ২৪ মার্চ পর্যন্ত বন্দরের আমদানি-রফতানি বন্ধ থাকবে। ২৫ মার্চ সোমবার থেকে শুরু হবে আমদানি-রফতানি।


পাসপোর্ট যাত্রীরা এ সময় যথারীতি যাতায়াত করতে পারবেন। হিন্দু সম্প্রদায়ের দোল পূর্ণিমা (হোলি), সাপ্তাহিক ছুটি ও ২৪ মার্চ অনুষ্ঠিতব্য উপজেলা পরিষদের নির্বাচন উপলক্ষে ভোমরা সিঅ্যান্ডএফ অ্যাসোসিয়েশন, সাতক্ষীরা জেলা প্রশাসন ও ভারতীয় সিঅ্যান্ডএফের যৌথ সিদ্ধান্তে এই চার দিন বন্দরের সকল প্রকার আমদানি-রফতানি কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে।


সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান নাসিম জানান, বৃহস্পতিবার হিন্দু সম্প্রদায়ের দোল পূর্ণিমা (হোলি) উপলক্ষে সে দেশের সিঅ্যান্ডএফ নেতারা বন্দরের আমদানি-রফতানি কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছেন। এছাড়া শুক্রবার আমাদের দেশের সাপ্তাহিক ছুটি ও ২৪ মার্চ সাতক্ষীরার ৭ উপজেলায় অনুষ্ঠিতব্য উপজেলা পরিষদের নির্বাচন উপলক্ষে অনেক ব্যাংক কর্মকর্তাসহ বিভিন্ন সরকারি কর্মকর্তারা শনিবার ও রবিবার নির্বাচনী দায়িত্ব পালনে ব্যস্ত থাকবেন বলে ভোমরা সিএন্ডএফ অ্যাসোসিয়েশন ও জেলা প্রশাসনের যৌথ সিদ্ধান্তে আরো তিন বন্দরের আমদানি-রফতানি কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে। তিনি জানান, ২৫ মার্চ থেকে আবারও যথারীতি চলবে ভোমরা স্থল-বন্দরের আমদানি-রফতানি কার্যক্রম।


ভোমরা স্থল-বন্দর শুল্ক স্টেশনের সহকারী পরিচালক মো. নিয়ামুল হাসান জানান, ভোমরা স্থলবন্দর সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশন একটি চিঠি পাঠিয়েছে। তবে, এই চারদিন বন্দরের আমদানি-রফতানি কার্যক্রম বন্ধ থাকলেও কাস্টমস অফিস যথারীতি খোলা থাকবে এবং বন্দর দিয়ে এ সময় পাসপোর্ট যাত্রীরা যথারীতি যাতায়াত করতে পারবেন বলে তিনি জানান।


বিবার্তা/সেলিম/আকবর

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com