ইসলামী ব্যাংক খুলনা জোনে উন্নয়ন সম্মেলন
প্রকাশ : ০৬ জুলাই ২০১৮, ১৭:০৫
ইসলামী ব্যাংক খুলনা জোনে উন্নয়ন সম্মেলন
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের খুলনা জোনে ব্যবসায় উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার ফরিদপুরের ব্র্যাক লার্নিং সেন্টারে এর আয়োজন করা হয়।


ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও প্রধান নির্বাহী মো. মাহবুব উল আলম অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া ও সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ কায়সার আলী।


সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও খুলনা জোনপ্রধান মো. মাকুসুদুর রহমান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। এ সময় খুলনা জোনের ২০টি শাখার ব্যবস্থাপক ও বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।


মো. মাহবুব উল আলম প্রধান অতিথির বক্তব্যে বলেন, ইসলামী ব্যাংক জাতীয় উন্নয়নের অন্যতম চালিকা শক্তি। পদ্মা সেতু ও পায়রা বন্দর দক্ষিণাঞ্চলের ব্যবসা বানিজ্যের প্রসারে নতুন সম্ভাবনা এনে দেবে। এ সুযোগ কাজে লাগিয়ে খুলনা অঞ্চলের উন্নয়নে ইসলামী ব্যাংক অগ্রণী ভূমিকা পালন করবে।


আবু রেজা মো. ইয়াহিয়া তার বক্তব্যে বলেন, বাংলাদেশকে ২০৪১ সালে উন্নত সমৃদ্ধ দেশ গড়তে উন্নত গ্রাহকসেবা প্রদান ও কর্মমুখী বিনিয়োগের মাধ্যমে জাতীয় উন্নয়নে সহযোগী ভুমিকা পালন করতে হবে। এ লক্ষ্যে আরও বেশি পেশাদারিত্বের সাথে কাজ করতে হবে।


বিবার্তা/বিজ্ঞপ্তি/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com