আস্থা ও আজীবন সম্পর্ককে দৃঢ় করার প্রত্যয়ে হারপিকের নবযাত্রা
প্রকাশ : ০৯ জানুয়ারি ২০১৮, ১৭:০২
আস্থা ও আজীবন সম্পর্ককে দৃঢ় করার প্রত্যয়ে হারপিকের  নবযাত্রা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

১৯৭৮ সালে বাংলাদেশে যাত্রা শুরু করা দীর্ঘ ৪০ বছর ধরে মানুষের আস্থা অর্জন করা দেশের সবচেয়ে জনপ্রিয় টয়লেট ক্লিনার ব্র্যান্ড হারপিক।এই আস্থা ছড়িয়ে পড়েছে প্রজন্ম থেকে প্রজন্মে। হারপিক টয়লেট ক্লিনার হিসেবে প্রতিটি ঘরেই বিশ্বস্ততার প্রতীক।


হারপিকের এই ভবিষ্যতের পরিকল্পনা আর গৌরবময় অতীতকে ঘিরেই রাজধানীর হোটেল লেকশোরে হারপিকের ৪০ বছর পূর্তি উপলক্ষে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয় এবং এতে হারপিকের নতুন প্যাক উন্মোচন করা হয়।


হারপিক-এর ৪০ বছর পূর্তি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা কমোডর মোহাম্মদ আব্দুর রাজ্জাক, চ্যানেল আই-এর ম্যানেজিং ডিরেক্টর ফরিদুর রেজা সাগর, পদ্মা প্যাকেজিং-এর ম্যানেজিং ডিরেক্টর মাইনুল হক খান, হারপিক-এর উৎপাদন এবং বাজারজাতকারী কোম্পানি রেকিট বেনকিজার বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর ভিশাল গুপ্তা, মার্কেটিং ডিরেক্টর সৈয়দ তানজিম রেজওয়ানসহ ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।


এ অনুষ্ঠানে হারপিক নতুন প্যাক উন্মোচনের পাশাপাশি ‘ডেটল-চ্যানেল আই পরিচ্ছন্ন বাংলাদেশ’ ক্যাম্পেইনের সাথে একাত্মতা ঘোষণা করে। এর মাধ্যমে এখন থেকে হারপিক দেশব্যাপীপরিচ্ছন্ন বাংলাদেশ ক্যাম্পেইনের সাথে টয়লেট, স্যানিটেশন ও হাইজিন নিয়ে কাজ করবে।


হারপিক-এর ৪০ বৎসর উদযাপন অনুষ্ঠানে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা কমোডোর রাজ্জাক বলেন, “টয়লেট ক্লিনার হিসেবে হারপিক অত্যন্ত জনপ্রিয় একটি ব্র্যান্ড। হারপিক এর ৪০ বছর পূর্তিতে তাদের নেয়া সামাজিক উদ্যোগ হিসেবে পরিচ্ছন্ন বাংলাদেশ এ ভাগিদারি হওয়া নিঃসন্দেহে ভালো উদ্যোগ। দেশকে পরিচ্ছন্ন বাংলাদেশ হিসেবে গড়ে তুলতে দরকার সবার আন্তরিক সহযোগিতা ও হারপিক এর মতো জনপ্রিয় ব্র্যান্ডদের এগিয়ে আসা। আমি আশা করি, হারপিক-এর সাথে দেশের মানুষের এই সম্পর্ক আরও বহু বছর অটুট থাকবে।”


চ্যানেল আই-এর ম্যানেজিং ডিরেক্টর ফরিদুর রেজা সাগর বলেন, “রেকিট বেনিকিজারের সাথে চ্যানেল আই-এর পথ চলা দীর্ঘদিনের। ‘ডেটল-চ্যানেল আই পরিচ্ছন্ন বাংলাদেশ’ ক্যাম্পেইনের সাথে একাত্মতা ঘোষণার উদ্যোগকে স্বাগত জানাই। আশা করছি, এরকম উদ্যোগ ভবিষ্যতেও অব্যাহত থাকবে, যা দেশের জন্য কল্যাণ বয়ে আনবে।”


রেকিট বেনিকিজারের মার্কেটিং ডিরেক্টর ও পরিচ্ছন্ন বাংলাদেশের মুখপাত্র সৈয়দ তানজিম রেজওয়ান বলেন, “হারপিক বাংলাদেশের শীর্ষ টয়লেট ক্লিনার ব্র্যান্ড হিসেবে মানুষের মাঝে যে আস্থা অর্জন করেছে তাতে আমরা আনন্দিত। দীর্ঘ ৪০ বছর হারপিককে পাশে রাখার জন্য সকল গ্রাহককে জানাই আন্তরিক অভিনন্দন। আমাদের চলমান পরিচ্ছন্ন বাংলাদেশ ক্যাম্পেইনে হারপিক-এর অংশগ্রহণ এই ক্যাম্পেইনকে সাধারণ মানুষের কাছে নিয়ে যেতে আরও সহজ করবে।”


পদ্মা প্যাকেজিং-এর ম্যানেজিং ডিরেক্টর মাইনুল হক খান বলেন, “আমরা ৩০ বছর যাবৎ হারপিকের সাথে কাজ করছি। এই দীর্ঘ পথ আস্থার সাথে একসাথে চলতে পেরে আমরা খুবই আনন্দিত এবং আমরা হারপিক-এর নবযাত্রার সর্বাঙ্গীন সাফল্য কামনা করছি।”


উল্লেখ্য, দেশের সর্বস্তরের মানুষকে সুস্বাস্থ্য এবং পরিচ্ছন্নতার ব্যাপারে সচেতন করতে দেশব্যাপী চলতি বছর ফেব্রুয়ারিতে শুরু হয়েছে ‘ডেটল-চ্যানেল আই পরিচ্ছন্ন বাংলাদেশ’ ক্যাম্পেইন। এর অধীনে সরাসরি প্রশিক্ষণের পাশাপাশি গণমাধ্যম দ্বারাও জনগণকে সচেতন করা হচ্ছে। এই ক্যাম্পেইনের লক্ষ্য হচ্ছে, গণমাধ্যম এবং সামাজিক যোগাযোগের মাধ্যমে মানুষকে স্বাস্থ্য ও পরিচ্ছন্নতা বিষয়ে সচেতন করা। সম্প্রতি, মহান বিজয় দিবস উপলক্ষ্যে ‘ডেটল-চ্যানেল আই পরিচ্ছন্ন বাংলাদেশ পাওয়ার্ড বাই হারপিক’ ক্যাম্পেইন থিম সং ‘মন সুন্দর যার, সে রাখে দেশ পরিস্কার’ রিলিজ হয় যা গত ১ সপ্তাহে ২৪ লক্ষ বারেরও বেশি শোনা হয়েছে। গানটি গেয়েছে দেশের জনপ্রিয় ব্যান্ড চিরকুট।


বিবার্তা/উজ্জ্বল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com