সিলেটে ইসলামী ব্যাংকের ৩৩০তম শাখা উদ্বোধন
প্রকাশ : ০৭ ডিসেম্বর ২০১৭, ১৮:১৮
সিলেটে ইসলামী ব্যাংকের ৩৩০তম শাখা উদ্বোধন
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর ৩৩০তম (শাহপরাণ শাখা) উদ্বোধন করা হয়েছে। ব্যাংকের পরিচালক হেলাল আহমদ চৌধুরী প্রধান অতিথি হিসেবে শাখাটি উদ্বোধন করেন। সংবাদ মাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানায় ব্যাংকটি।


৩৩০তম শাখার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন হেলাল আহমদ চৌধুরী। তিনি তার ভাষণে বলেন, হেলাল আহমদ চৌধুরী প্রধান অতিথির ভাষণে বলেন, ইসলামী শরীয়াহ্ নীতিতে পরিচালিত এ ব্যাংক মানুষের আস্থা, ভালবাসা এবং অর্থনৈতিক সমৃদ্ধি অর্জনে নিবিড়ভাবে কাজ করে যাচ্ছে। কোটি গ্রাহকের এ ব্যাংক পল্লী উন্নয়ন প্রকল্পের মাধ্যমে মানুষের দারিদ্র নিরসনে গুরত্বপূর্ণ অবদান রাখছে। শাহপরাণ শাখা প্রতিষ্ঠার মাধ্যমে অত্র অঞ্চলে নতুন শিল্প স্থাপন, কর্মসংস্থান সৃষ্টি, দারিদ্র বিমোচনসহ নানাবিধ অর্থনৈতিক কর্মকান্ডে নবগতি সঞ্চার হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।


সভাপতির ভাষণে মুহাম্মদ মুনিরুল মওলা বলেন, বিশ্বের সেরা হাজার ব্যাংকের তালিকায় অন্তর্ভূক্ত বাংলাদেশের একমাত্র ব্যাংক ইসলামী ব্যাংক জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে সকলের আর্থিক প্রয়োজন পূরণের পাশাপাশি আর্থিক অন্তর্ভূক্তিমূলক কর্মসূচির মাধ্যমে দেশকে মধ্যম আয়ের স্তরে উন্নীত করার জন্য কাজ করে যাচ্ছে।


ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ ব্যাংকের সিলেট অঞ্চলের নির্বাহী পরিচালক মোঃ সিরাজুল ইসলাম, সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশফাক আহমদ, সিলেট শিল্প ও বণিক সমিতির সিনিয়র সহ সভাপতি মাসুদ আহমদ চৌধুরী এবং সিলেট প্রেস ক্লাবের সভাপতি ইকরামুল কবির। ‘ইসলামী ব্যাংকিংয়ের শ্রেষ্ঠত্ব’ শীর্ষক আলোচনা করেন ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এবং শরীয়াহ্ সেক্রেটারিয়েট প্রধান মোঃ শামসুল হুদা।


অনুষ্ঠানে স্বাগত ভাষণ দেন ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও সিলেট জোনপ্রধান মোহাম্মদ সায়েদ উল্লাহ। গ্রাহকদের ধন্যবাদ জ্ঞাপন করেন শাখা ব্যবস্থাপক মোহাম্মদ জিয়াউল মাসুদ। অন্যান্যের মধ্যে খাদিমপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট মোঃ আফছর আহমদ, বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প কর্পোরেশনের উপ-মহাব্যবস্থাপক মোঃ মুহসীন কবির খানসহ স্থানীয় জনপ্রতিনিধি, শিক্ষক ও পেশাজীবিবৃন্দ বক্তব্য রাখেন। ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এ.এস.এম রেজাউল করিম, ব্যাংকের নির্বাহীবৃন্দ, স্থানীয় ব্যাবসায়ী, পেশাজীবী ও বিশিষ্ট ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।


বিবার্তা/বিজ্ঞপ্তি/ইমদাদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com