২৪ জানুয়ারি ফিউচারপ্রিনুর সামিট-২০২০
প্রকাশ : ১১ জানুয়ারি ২০২০, ২০:২১
২৪ জানুয়ারি ফিউচারপ্রিনুর সামিট-২০২০
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

‘আজকের উদ্যোক্তারাই ভবিষ্যৎ বাংলাদেশ গড়ার কারিগর’ এই স্লোগানকে সামনে রেখে চায়না বাংলাদেশ বিজনেস ক্লাব ২৪ জানুয়ারি (শুক্রবার) ধানমন্ডির ম্যারিয়ট কনভেনশন সেন্টার আয়োজন করেছে ‘ফিউচারপ্রিনুর সামিট-২০২০’ (FuturPreneur Summit-2020)।এই সামিটে ২০২০ জন উদ্যোক্তা অংশ নিবেন।


শনিবার এক সংবাদ সম্মেলনে চায়না বাংলাদেশ বিজনেস ক্লাবের পক্ষ থেকে এ তথ্য জানানো হয়।


সংবাদ সম্মেলন থেকে জানানো হয়, কর্মসংস্থান তৈরি, সরকারি-বেসরকারি সহযোগিতার পূর্ণ বাস্তবায়ন, আভ্যন্তরীণ ও বৈদেশিক বাজারে দেশীয় পণ্যের চাহিদা তৈরি, আভ্যন্তরীণ ও বৈদেশিক বাণিজ্যের সম্প্রসারণ, বাণিজ্যের ডিজিটালাইজেশন, শিল্প নির্ভর অর্থনীতির বিকাশ, বৈদেশিক বিনিয়োগ নিশ্চিতকরণ ও তদুপরি ডিজিটাল উদ্যোক্তা নির্ভর সমাজ গঠন করার উদ্দেশ্যকে বাস্তবায়নের লক্ষ্যে এই সামিটের আয়োজন করা হয়েছে।


সামিটে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কৃষিমন্ত্রী ড. মো: আবদুর রাজ্জাক। প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখবেন শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন এম. পি।


আরো উপস্থিত থাকবেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এম পি। অনুষ্ঠানের চিফ মডারেটর বাংলাদেশ ট্যারিফ কমিশনের সদস্য শাহ মোহাম্মদ আবু রাইহান আল বেরুনী। এছাড়াও দেশী-বিদেশী অতিথি, প্রতিষ্ঠান প্রতিনিধি ও বিদেশি বিনিয়োগকারীরা অংশ নিবেন।


বিবার্তা/বিজ্ঞপ্তি/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com