সস্তা শাড়ি পরেন কঙ্গনা!
প্রকাশ : ১৯ আগস্ট ২০১৯, ১৪:৩৭
সস্তা শাড়ি পরেন কঙ্গনা!
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। বর্তমানে বলিউডের সবচেয়ে দামি অভিনেত্রী তিনি। শুধু দামি নন, নামিও বটে। নিজের সমসাময়িক অভিনেত্রীদের পেছনে ফেলে দিয়ে সবচেয়ে বেশি পারিশ্রমিক নিয়ে বলিউডের বুকে কাজ করছেন তিনি। কিন্তু এবার উল্টো পথে হাঁটলেন ‘ঠোঁটকাটা’ বলে সুপরিচিত কঙ্গনা রানাউত।


তারকারা সাধারণত দামি ব্র্যান্ডের পোশাক-আশাক পরবেন, এটাই তো স্বাভাবিক। প্রায়ই তারা লাখ লাখ টাকার খরুচে সাজ করে শিরোনাম হন। অনেক সময় তো পায়ের স্যান্ডেল জোড়ার দাম শুনেই পিলে চমকে যায় সাধারণের।



সম্প্রতি, একদম সস্তা শাড়ি পরলেন বলিউড কুইন! হ্যাঁ, ঠিকই শুনেছেন। কঙ্গনা রানাউত একটি সাধারণ সুতির শাড়ি পরে বেরিয়েছিলেন। দাম মাত্র ৬০০ রুপি।


হিন্দুস্তান টাইমস প্রতিবেদনে জানিয়েছে, কঙ্গনা সাধারণত যেসব পোশাক পরেন, সেগুলো অনেক দামি। কিন্তু এবার এত সস্তা শাড়ি পরেও তাকে দারুণ দেখাচ্ছিল। শাড়ির ওপর কালো ব্লেজার জড়িয়েছিলেন। ম্যাচ করে নিয়েছিলেন প্রাডা ব্যাগ।


মাইক্রো-ব্লগিং সাইট টুইটারে এ খবর জানিয়েছেন কঙ্গনার বোন রঙ্গলি চান্দেল। ক্যাপশনে জানিয়েছেন, জয়পুরে যাওয়ার সময় কঙ্গনা ওই ৬০০ রুপি দামের শাড়ি পরেছিলেন। শাড়িটি কলকাতা থেকে কিনেছেন কঙ্গনা। রঙ্গলি আরো বলেন, এত সুন্দর সুতির শাড়ির দাম এত কম। অল্প আয়ের জন্য কী পরিশ্রমই না করেন এর কারিগররা।


রঙ্গলি সর্বসাধারণের উদ্দেশে বলেন, বিদেশি পোশাক কেনার আগে ভক্তরা যেন দেশি পোশাক কেনেন ও পরিধান করেন।


গত ২৬ জুলাই মুক্তি পায় কঙ্গনার ‘জাজমেন্টাল হ্যায় কিয়া’। সহ-অভিনেতা ছিলেন রাজকুমার রাও। যদিও বক্স অফিসে তেমন ভালো করতে পারেনি। আগামীতে তাকে ‘পাঙ্গা’ ও ‘ধাকাড়’ ছবিতে দেখা যাবে। সূত্র: হিন্দুস্তান টাইমস


বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com