পাত্র খুঁজছেন তামান্না ভাটিয়া
প্রকাশ : ১১ আগস্ট ২০১৯, ২০:২২
পাত্র খুঁজছেন তামান্না ভাটিয়া
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

‘বাহুবলী’ চলচ্চিত্রে অভিনয় করে খ্যাতি পাওয়া দক্ষিণী অভিনেত্রী তামান্না ভাটিয়া এবার বিয়ের পিঁড়িতে বসতে চান। যার জন্য এখন পাত্রের খোঁজ করছেন তিনি। মুম্বাইয়ে ব্যয়বহুল একটি ফ্ল্যাট কেনার পরপরই এ অভিনেত্রী এবার সংসার সাজানোর কথা ভাবছেন।


তার মা রঞ্জনী ভাটিয়াও মেয়ের জন্য পাত্র খোঁজাখুঁজি করছেন। তবে কবে নাগাদ তার বিয়ে হচ্ছে তা নিশ্চিত করে জানা যায়নি। তবে বিষয়টি নিয়ে খোলাসা করে কিছু বলেননি এ অভিনেত্রী। তিনি জানান, বিয়ে করলে তিনি নিজেই গণমাধ্যমকে জানাবেন।


দক্ষিণের জনপ্রিয় এ নায়িকার প্রেম নিয়ে বিভিন্ন সময়ে নানা গুঞ্জনের চর্চা চলেছে সংবাদমাধ্যমে।


পাকিস্তানের ক্রিকেটার আব্দুর রাজ্জাকের সঙ্গে তার প্রেমের গুঞ্জন ছড়ালেও দুজনই বিষয়টিকে গুজব বলে উড়িয়ে দিয়েছিলেন। মাঝে এক চিকিৎসকের সঙ্গেও তার সম্পর্কের গুঞ্জন উঠেছিল। তবে সেই গুঞ্জনও হালে পানি পায়নি।


২০০৫ সাল অভিনয় জগতে পা ফেলা তামান্না এখন অব্দি তামিল, মালায়ায়াম ও বলিউডের ৬০টিরও বেশি চলচ্চিত্রে অভিনয় করেছেন। দক্ষিণের চলচ্চিত্রে সফলতা পেলেও বলিউডে এসে খুব একটা সুবিধা করতে পারেননি। সম্প্রতি ‘জিগরঠাণ্ডা’র রিমেকে অজয় দেবগনের বিপরীতে তিনি চুক্তিবদ্ধ হয়েছেন বলে খবর দিয়েছে পিঙ্কভিলা। অক্ষয় কুমারের বিপরীতে ‘বচ্চন পাণ্ডে’ চলচ্চিত্রেও তার অভিনয়ের সম্ভাবনার কথা জানিয়েছে ভারতীয় গণমাধ্যমগুলো।


বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com