বর্ণময় অধ্যায়ের মতোই সানি লিওনের জীবন
প্রকাশ : ২৩ জুলাই ২০১৯, ১৭:৪৬
বর্ণময় অধ্যায়ের মতোই সানি লিওনের জীবন
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

জীবনের অনেক চড়াই উৎরাই দেখেছেন তিনি। করণজিৎ কর থেকে সানি লিওন এই যাত্রা নিছকই কোনও যাত্রা নয় এ এক দীর্ঘ জীবন সংগ্রাম। পর্ন ইন্ডাস্ট্রি থেকে বলিউডের প্রধান ধারার ছবিতে নিজের যায়গা করে নিয়েছেন সানি। রূপে গুণে তিনি অনন্য। তবে রূপ, সৌন্দর্য বা গ্ল্যামারের আড়ালের আছে তীব্র জীবন সংগ্রামের আকুতি।


সানি লিওনের সঙ্গে তার ভাই সন্দীপের বেশ সুসম্পর্ক। সানি তার ভাইয়ের থেকেই নিজের নাম ছিনিয়ে নিয়েছেন। সন্দীপ আগে সানি নামেই পরিচিত ছিলেন। বলিউডে জায়গা করে নেয়া সানি লিওনের জীবন কেমন ছিলো? সেই কথা বলেছেন তার ভাই।


সন্দীপে বলেন, সানি লিওনের জীবন যেমন বৈচিত্রময় তেমনই এক বর্ণময় অধ্যায়ের মতোই তার জীবন খোলা বইয়ের মতোই। তাকে হাসিখুশি দেখে মনে হতেই পারে জীবনে নেই কোনো সমস্যা। তবে এটা ভাবলে ভুল হবে। সানির জীবন বহু দুঃখ কষ্টের মধ্যেই অতিবাহিত হয়েছে।
সানি লিওন পর্নস্টার ছিলেন সেই প্রসঙ্গ টেনে বলেন, সবাই জানেন সানি জীবন শুরু করেছিলেন একজন পর্নস্টার হিসাবে। প্রচুর সংগ্রামের পরে একটু একটু করে আর্থিক সচ্ছলতা পেয়েছেন তিনি ৷ সানির ভাইও সানির পোস্টার বিক্রি করে হাত খরচ চালাতেন।


যখনই সানির ভক্তরা বাড়িতে আসতেন, টাকার বিনিময়ে তা কিনতেন। অনেক সময়ে না করার পরে সেইগুলি বিক্রি করতেন সানির ভাই। একটার পর একটা সানির পোস্টার তার ভাই ঘরে লাগাতেন, এমন কথাও জানালেন তিনি। সূত্র: নিউজ ১৮


বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com