রওনক-নাদিয়া একই ফ্রেমে বাঁধা
প্রকাশ : ১৯ জুলাই ২০১৯, ১১:৫৬
রওনক-নাদিয়া একই ফ্রেমে বাঁধা
ছবি : মোহসীন আহমেদ কাওছার
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

ছোট পর্দার প্রিয় দুই মুখ রওনক হাসান ও নাদিয়া আহমেদ এফ জামান তাপসের পরিচালনায় একটি টেলিফিল্মে অভিনয় করেছেন। নাম ‘একই ফ্রেমে বাঁধা’। এটি রচনা করেছেন ফাইয়াদুজ্জামান তামিম।


টেলিফিল্মটির গল্প প্রসঙ্গে তামিম জানান, একজন স্ক্রিপ্ট রাইটার সবসময়ই থ্রিলারধর্মী গল্প লিখেন। কিন্তু এক সময় প্রযোজক তাকে অগ্রীম টাকা দিয়ে রোমান্টিক একটি গল্প লিখতে বলেন। কিন্তু স্ক্রিপ্ট রাইটার রোমান্টিক গল্প লিখতে গিয়ে নানান সমস্যা পড়ে। নিজেকে রোমান্টিক করে তুলতে গিয়ে একটি মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্কও গড়ে উঠে। এগিয়ে যায় টেলিফিল্মের গল্প।


টেলিফিল্মটিতে স্ক্রিপ্ট রাইটার চরিত্রে অভিনয় করেছেন রওনক হাসান। তার বিপরীতে অভিনয় করেছেন নাদিয়া আহমেদ। শুক্রবার বিকেল ৩টায় চ্যানেল আইতে টেলিফিল্মটি প্রচার হবে বলে জানালেন পরিচালক এফ জামান তাপস।


টেলিফিল্মটিতে অভিনয় প্রসঙ্গে রওনক হাসান বলেন, গল্পটা সত্যিই একটু অন্যরকম গল্প। তামিম চেষ্টা করেছেন গল্পে ভিন্নতা আনতে। যেহেতু টেলিফিল্মের গল্প আমাকে কেন্দ্র করেই তাই আমাকে যথেষ্ট মনোযোগ দিয়েই কাজটি করতে হয়েছে। তাপস ভাইয়ের পরিচালনায় এবারই আমার প্রথম কাজ করা। খুব ভালো মনের একজন মানুষ তিনি। বেশ যত্ন নিয়ে ধীরে, বুঝে শুনে কাজ করার চেষ্টা করেছেন। আশা করছি ভালো লাগবে দর্শকের।


নাদিয়া আহমেদ বলেন, তাপস ভাই অনেক বিনয়ী একজন মানুষ। গল্পটা সমসাময়িক নাটক টেলিফিল্মের চেয়ে ব্যতিক্রম। যে কারণে কাজটি করতে ভালো লেগেছে। রওনক ভাইয়ের সঙ্গে কাজ করতে সবসময়ই আমি স্বাচ্ছন্দ্যবোধ করি। কারণ তিনি শুটিং-এ ভীষণ সহযোগিতা পরায়ন একজন সহশিল্পী। সহশিল্পী এমন মনোভাবাপন্নের হলে কাজও অনেক ভালো হয়। আমি এ কাজটি নিয়ে অনেক আশাবাদী।


এদিকে রওনক হাসান শুক্রবার থেকে মিজানুর রহমান আরিয়ানের একটি নাটকের শুটিং-এ অংশ নিবেন। নাদিয়া আহমেদ এরইমধ্যে অঞ্জন আইচের ‘উট কুমার’ নাটকের কাজ শেষ করেছেন। এতে তার বিপরীতে আছেন আখম হাসান। এটিএন বাংলার প্রতিষ্ঠা বার্ষিকীতে নাদিয়া একক নৃত্য পরিবেশন করেছেন। তার নৃত্যে মুগ্ধ হয়েছেন আমন্ত্রিত অতিথিরা। তবে আনন্দের বিষয় হলো আরটিভিতে শুরু হতে যাওয়া ‘স্টার ক্যাম্পাসের বিচারক হিসেবে কাজ শুরু করেছেন তিনি। ফরিদুল হাসানের নির্দেশনায় আগামী ঈদের জন্য নাদিয়া আহমেদ সাত পর্বেও ধারাবাহিক ‘জামাই হাজিরের এ অভিনয় করেছেন। গেলো অভিনয় শিল্পী সংঘের নির্বাচনে কার্যকরী সদস্য হিসেবে সর্বোচ্চ ভোট পেয়ে জয়লাভ করেছেন নাদিয়া আহমেদ।


অন্যদিকে রওনক হাসান অভিনয় শিল্পী সংঘের যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে জয়লাভ করেছেন।


বিবার্তা/অভি/তাওহীদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com