‘আমার মেয়ে ক্রিকেট ভালোবাসে আর ছেলে ঘৃণা করে’
প্রকাশ : ১৫ জুলাই ২০১৯, ১৬:১৪
‘আমার মেয়ে ক্রিকেট ভালোবাসে আর ছেলে ঘৃণা করে’
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

সালমান খান, শাহরুখ খান ও আমির খানকে পেছনে ফেলে জনপ্রিয় মার্কিন ব্যবসাবিষয়ক সাময়িকী ফোর্বসের ধনী তারকাদের তালিকায় স্থান করে নিলেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার। বলিউডের একমাত্র অভিনেতা হিসেবে এ সাময়িকীতে উঠলো তার নাম।


ফোর্বসের তথ্য অনুযায়ী, গত বছর প্রায় ৪৪৪ কোটি রুপি (৬৫ মিলিয়ন মার্কিন ডলার) আয় করেছেন অক্ষয়। আগের বছরগুলোতে জনপ্রিয় মার্কিন ব্যবসাবিষয়ক সাময়িকী ফোর্বসের ধনী তারকাদের তালিকায়ও নাম উঠিছিলো তিন খানের।


সম্প্রতি অক্ষয় কুমার ক্রিকেট খেলা প্রসঙ্গে বলেন, ‘আমার মেয়ের বয়স ৬ বছর। সে ক্রিকেট খেলা ভালোবাসে। কিন্তু আমার ছেলে ক্রিকেট ঘৃণা করে। কারণ আমি প্রচুর খেলা দেখি। আমার মেয়েটি সুযোগ খুঁজে কখন আমি খেলা দেখতে বসব।’


ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলি ও স্পিনার হরভজন সিংয়ের সঙ্গে এক অনুষ্ঠানে এসব কথা বলেন অক্ষয়। এ সময় বেশ আবেগপ্রবণ হয়ে পড়েন এই অভিনেতা।


স্মৃতিচারণ করে অক্ষয় বলেন, ‘আমি স্কুলজীবনে ক্রিকেট খেলেছি। আমার বোলিং ও ব্যাটিং দক্ষতার কারণে খেলায় সুযোগ পেতাম। তখন মানুষ বলত, ‘এই ছেলেটি ভালো ফিল্ডিং করে। সে চারিদিকে প্রচুর দৌঁড়ায় এবং বাউন্ডারি হতে দেয় না।’


অক্ষয় কুমার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘কেশারি’। বর্তমানে তার হাতে রয়েছে বলিউডের ‘মিশন মঙ্গল’, ‘গুড নিউজ’, ‘হাউজফুল ফোর’সহ আরো দুটি সিনেমার কাজ।


বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com