ঈদে আসছে তাদের ‘লায়লা মজনুর কোরবানি’
প্রকাশ : ০৯ জুলাই ২০১৯, ১৯:৫৩
ঈদে আসছে তাদের ‘লায়লা মজনুর কোরবানি’
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আগামী কোরবানির ঈদে একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচারের জন্য এস এ হক অলিকের রচনা ও পরিচালনায় নির্মিত হয়েছে বিশেষ নাটক ‘লায়লা মজনুর কোরবানি’। নাটকটিতে লায়লা চরিত্রে জাকিয়া বারী মম এবং মজনু চরিত্রে জিয়াউল ফারুক অপূর্ব অভিনয় করেছেন। একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন স্মরণ সাহা।


এরইমধ্যে ঢাকার বাইরে নাটকটির দৃশ্যধারণের কাজ শুরু হয়েছে। মজার গল্প নিয়েই ‘লায়লা মজনুর কোরবানি’ নাটকটি নির্মিত হচ্ছে বলে জানান নির্মাতা এস এ হক অলিক। ঈদে দর্শকের বিনোদনের কথা ভেবেই নাটকটি নির্মিত হচ্ছে।


এদিকে অলিকের নির্দেশনায় অপূর্ব ও স্মরণ সাহা বাংলাভিশনে প্রচার চলতি ধারাবাহিক নাটক ‘জায়গীর মাস্টার’র এ নিয়মিত অভিনয় করছেন। এরইমধ্যে ধারাবাহিকটি বেশ দর্শকপ্রিয়তা পেয়েছে।


‘লায়লা মজনুর কোরবানি’ নাটকে অভিনয় প্রসঙ্গে অপূর্ব বলেন, এই গল্পে দর্শক বৈচিত্রতা খুঁজে পাবেন। আমার গেটআপেও ভিন্নতা পাবেন দর্শক। সত্যি বলতে কী ঈদের সময় আসলে দর্শক একটু মজার গল্পের নাটক দেখতে চান। এটা একেবারেই দর্শককে আনন্দ দেবার জন্য একটি নাটক।


মম বলেন, অরিক ভাই একজন গুণী নির্মাতা। অনেক যত্ন নিয়েই তিনি নাটক নির্মাণ করেন। গল্পটা ভীষণ ভালোলেগেছে বিধায় কাজটাও আমরা দারুণ উপভোগ করছি।


বিবার্তা/অভি/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com