নির্দ্বিধায় পরিচয়পত্র এগিয়ে দিলেন দীপিকা
প্রকাশ : ২৪ জুন ২০১৯, ১৫:২৯
নির্দ্বিধায় পরিচয়পত্র এগিয়ে দিলেন দীপিকা
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন ছিলেন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে। কয়েকদিন আগে মুম্বাইয়ে ফিরেছেন তিনি। এরপর সেখান থেকে বাবা প্রকাশ পাড়ুকোনের সঙ্গে বেঙ্গালুরুতে যাচ্ছিলেন।


মুম্বাইয়ে ছত্রপতি শিবাজি আন্তর্জাতিক বিমানবন্দরে নিজের পরিচয়পত্র না দেখিয়েই ভেতরে চলে যাচ্ছিলেন দীপিকা। এ কারণে ফটকের সামনে তাকে থামান একজন নিরাপত্তাকর্মী। এরপর ৩৩ বছর বয়সী এই তারকাকে আইডি দেখাতে বলা হয়।



নিরাপত্তাকর্মীর হাবভাবে চমকে গিয়ে দীপিকা জানতে চান, ‘চাহিয়ে কেয়া?’ (আপনি কি দেখতে চান?) এরপর কিছুটা এগিয়ে চলে গেলেও ফিরে এসে ব্যাগ থেকে আইডি কার্ড বের করে দেখান তিনি। নিরাপত্তাকর্মী ভালোভাবে সেটি দেখে ফিরিয়ে দেন। এরপর ভেতরে চলে যান ‘পদ্মাবত’ তারকা। এমন একটি ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে।


বিখ্যাত তারকা হওয়া সত্ত্বেও নিরাপত্তার কাজকে সম্মান দেখিয়ে ভক্তদের মন আরো একবার জয় করেছেন দীপিকা। সামাজিক যোগাযোগ মাধ্যমে একজন মন্তব্য তার প্রতি শ্রদ্ধা জানিয়েছেন। আরেকজন নিরাপত্তাকর্মীকেও বাহবা দিয়েছেন।


এদিকে, দীপিকার হাতে এখন আছে মেঘনা গুলজারের ‘ছাপ্পাক’ ও কবির খানের ‘৮৩’। দুটোই বায়োপিক। এসিড আক্রান্ত লক্ষ্মী আগারওয়ালের জীবন অবলম্বনে নির্মিত ‘ছাপ্পাক’ মুক্তি পাবে ২০২০ সালের ১০ জানুয়ারি।


আর ১৯৮৩ সালে কপিল দেবের অধিনায়কত্বে ভারতের বিশ্বকাপ জয়ের ঘটনা নিয়ে নির্মাণাধীন ‘৮৩’ সিনেমা হলে আসবে ২০২০ সালের ২০ এপ্রিল। এতে রণবীর সিংকে কপিল দেব চরিত্রে আর তার স্ত্রীর ভূমিকায় দেখা যাবে দীপিকাকে। বিয়ের পর এবারই প্রথম একসঙ্গে অভিনয় করলেন দীপবীর।


বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

বি-৮, ইউরেকা হোমস, ২/এফ/১, 

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com