মার্কিন অভিনেত্রীকে প্রশংসার পাশাপাশি হুমকি
প্রকাশ : ১৯ জুন ২০১৯, ০৯:৪৫
মার্কিন অভিনেত্রীকে প্রশংসার পাশাপাশি হুমকি
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বিশ্বজুড়ে হ্যাকিংয়ের সমস্যা ক্রমশই মাথা চাড়া দিয়ে উঠছে। আর এর জেরে বিপর্যস্ত বহু মানুষ। এমনকী স্বাভাবিক জীবনযাপনও বিশিয়ে উঠছে। বাদ পড়ছেন না সেলিব্রেটিরাও। তাদেরই একজন বেলা থ্রোন। বিখ্যাত মার্কিন অভিনেত্রী তিনি। অভিনয়ের পাশাপাশি কবি হিসেবেও যিনি সুপরিচিত।


সম্প্রতি তার সম্পাদনায় একটি কবিতার বই প্রকাশিত হয়েছে। যেখানে বিভিন্ন কবির কবিতা স্থান পেয়েছে। খুব অল্পদিনের মধ্যেই তা অ্যামাজনে বেস্টসেলার হয়েছে। বইটির নাম, The Life of a Wannabe Mogul: Mental Disarray।


এই বই প্রকাশের পর নানা দিক থেকে সবার প্রশংসা পাচ্ছেন বেলা থ্রোন। সবাই তাকে সাধুবাদ জানাচ্ছেন। ঠিক এমন সময় তাকে দেয়া হলো নোংরা হুমকি। তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট হ্যাক করে নগ্ন ছবি ছড়িয়ে দেয়া হবে বলে হুমকি দেয়া হয়েছে। সেইসঙ্গে উড়ে আসে কুরুচিকর আরও নানা মন্তব্য।


তবে এসব হুমকিতে ভয় না পেয়ে বেলা দিয়েছেন মোক্ষম জবাব। ইনস্টাগ্রামে নিজেরই নিজের নগ্ন ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। সঙ্গে ক্যাপশন দেন, এতদিন আমার থেকে অনেকেই অনেক রকম সুবিধা নিয়েছে। কিন্তু আমি আর কোনো রকম সুবিধা দিতে রাজি নই। সকলেই মানসিক ভাবে অসুস্থ। আমি এদের চিনতে পেরেছি।’


এরপরও তিনি বারবার সবাইকে অনুরোধ করেছেন তার The Life of a Wannabe Mogul: Mental Disarray বইটি পড়ার জন্য। বলেছেন, ‘বইয়ের দাম মাত্র ১৫ ডলার। প্লিজ সবাই কিনে পড়ুন।’


বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com