লায়ন কিং’এ মুফাসা ও সিম্বার কণ্ঠ শাহরুখ-আরিয়ানের
প্রকাশ : ১৮ জুন ২০১৯, ১৪:৩৪
লায়ন কিং’এ মুফাসা ও সিম্বার কণ্ঠ শাহরুখ-আরিয়ানের
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

রবিবার ছিল ফাদার্স ডে। এই উপলক্ষে সারাদিন ধরে সোশ্যাল মিডিয়ায় সন্তানের সঙ্গে ছবি শেয়ার করেছেন তারকারা। বাদ যাননি বলিউড বাদশা শাহরুখ খানও।


ছেলে আরিয়ানের সঙ্গে ছবি শেয়ার করে বাদশা লেখেন, ফাদার্স ডে-তে খেলা দেখার জন্য তৈরি। এগিয়ে যাও ইন্ডিয়া!!


ছবিতে দেখা যায়, ভারতের ক্রিকেট দলের জার্সির অনুকরণে নীল জার্সি পরেছেন শাহরুখ ও আরিয়ান দুজনেই। শাহরুখের জার্সির পেছনে লেখা মুফাসা এবং আরিয়ানের জার্সির পেছনে লেখা সিম্বা।


রবিবার ছিল বিশ্বকাপে ভারত-পাকিস্তানের খেলা। তাই নেটিজেনরা ভেবেছিলেন পিতা-পুত্র মিলে শাহরুখ-আরিয়ান বসেছেন খেলা দেখতে। তবে এবার বোঝা গেল এই ছবির নেপথ্যে রয়েছে অন্য গল্প।


খবরটা হল ‘দ্য লায়ন কিং, ছবির হিন্দি রূপান্তরে ‘মুফাসা’ ও ‘সিম্বা’র চরিত্রে কন্ঠ দিতে চলেছেন শাহরুখ ও আরিয়ান। ওয়াল্ট ডিজনি স্টুডিওর তরফেও টুইট করে জানানো হয়েছে এই খবর। ছবিটি মুক্তি পাবে ১৯ জুলাই।



লায়ন কিং ছবি সম্পর্কে কিং খান বলেন, লায়ন কিং ছবিটি আমার পরিবারের সবার খুব প্রিয় একটি ছবি। একজন পিতা হিসাবে আমি মুফাসা চরিত্রটিকে এবং তার ছেলে সিম্বার সঙ্গে তার সম্পর্কটা বুঝতে পারি। আরিয়ানের সঙ্গে এই ছবিতে কাজ করতে পারার আনন্দটা অন্যরকম। আমরা খুব উচ্ছ্বসিত যে আব্রাম এই ছবিটা দেখতে পারবে।


তবে শাহরুখ ও আরিয়ান একসঙ্গে কোনো ছবিতে কণ্ঠ দিতে চলেছেন, এমনটা এই প্রথম নয়। এর আগে ২০০৪ সালে ‘ইনক্রেডিবলস’ ছবিতে মিস্টার ইনক্রেডিবলের চরিত্রে শাহরুখ এবং ড্যাশের চরিত্রে কণ্ঠ দিয়েছিলেন আরিয়ান।


শুধু তাই নয় ‘কাভি খুশি কাভি গম’ ছবিতে শাহরুখের চরিত্র অর্থাৎ রাহুলের ছোটবেলার চরিত্রে অভিনয় করেছিলেন আরিয়ান।


এছাড়াও খবর অনুযায়ী, করণ জোহরের পরবর্তী ছবিতে সহপরিচালক হিসাবে দেখা যেতে পারে আরিয়ানকে।



পাশাপাশি হলিউডের সুপার হিরো ছবিতে অভিনয়ের মাধ্যেমও শাহরুখ পুত্র আরিয়ানের ডেবিউয়ের খবর পাওয়া যাচ্ছে। খুব সম্ভবত মার্ভেল সিরিজের কোনো ছবিতে দেখা যেতে পারে আরিয়ানকে। যদিও এ বিষয়ে আরিয়ান বা শাহরুখ নিজের মুখে কিছুই জানাননি। সূত্র: জি নিউজ


বিবার্তা/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com