বিচ্ছেদের ১৭ বছরের পর একসঙ্গে মাধবন-সিমরান
প্রকাশ : ১৭ জুন ২০১৯, ১৪:৩০
বিচ্ছেদের ১৭ বছরের পর একসঙ্গে মাধবন-সিমরান
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

সতেরো বছর পর ফের একসঙ্গে অভিনয় করতে চলেছেন মাধবন-সিমরান। জুটিকে শেষবার দেখা গিয়েছিল ‘কন্নাথিল মুথাম্মিতল’ ছবিতে। ছবিটি পরিচালনা করেছিলেন মণিরত্নম। এবার দুজনে পর্দায় আসছেন বিজ্ঞানী নামবি নারায়ণনের বায়োপিক ‘রকেট্রি: দি নামবি এফেক্ট’ এ। ছবিতে অভিনয়ের পাশাপাশি পরিচালনাও করেছেন মাধবন।


‘রকেট্রি: দি নামবি এফেক্ট’ ছবির শুটিং প্রায় শেষের পথে। ইনস্টাগ্রামে সিমরানের সঙ্গে তার জুটির প্রত্যাবর্তনের ঘোষণা ইনস্টাগ্রামে করেন মাধবন। লেখেন, ‘১৫ বছর পর থিরু এবং ইন্দিরা, এখন শ্রী এবং শ্রীমতি নামবি নারায়ণন।’



ইতিমধ্যেই অবমুক্ত হয়েছে 'রকেট্রি: দি নামবি এফেক্ট' ছবিটির টিজার। ছবিতে মহাকাশবিজ্ঞানী এস নামবি নারায়ণনের চরিত্রে অভিনয় করছেন মাধবন। নামবি নারায়ণনের জীবনের পটভূমিকায় তৈরি ছবিটি। নব্বই দশক থেকে সাম্প্রতিক সময়ে সুপ্রিম কোর্টের ক্ষতিপূরণের নির্দেশ- সমস্ত ঘটনা তুলে ধরা হচ্ছে ছবিতে।


প্রসঙ্গত, নামবি নারায়ণনকে গুপ্তচরবৃত্তির মিথ্যা অভিযোগে ফাঁসানো হয়। ১৯৯৪ সালে তিনি গ্রেফতার হন। সিবিআই ও সুপ্রিম কোর্টে ক্লিনচিট পান নামবি। চাঁদে অবতরণ করেছে ভারতের মহাকাশযান। ওই প্রকল্পের অংশ ছিলেন নামবি। ২০১৯ সালে পদ্ম বিভূষণে তাকে সম্মানিত করে ভারত সরকার।


শাহরুখ-আনুষ্কা-ক্যাটরিনার ‘জিরো’ ছবিতে বিশেষ একটি চরিত্রে দেখা গিয়েছিল মাধবনকে। সেটাই বড়পর্দায় তার শেষ কাজ।


বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

বি-৮, ইউরেকা হোমস, ২/এফ/১, 

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com