হ্যাকিংয়ের শিকার অমিতাভ বচ্চনের ট্যুইটার অ্যাকাউন্ট
প্রকাশ : ১১ জুন ২০১৯, ১৩:১০
হ্যাকিংয়ের শিকার অমিতাভ বচ্চনের ট্যুইটার অ্যাকাউন্ট
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

হ্যাকারদের হানা থেকে নিজের টুইটার অ্যাকাউন্টকে রক্ষা করতে পারলেন না বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চন। সোমবার রাতে তার ট্যুইটার অ্যাকাউন্ট হ্যাক করে সেখান থেকে ভারত বিরোধী পোস্ট করেছে তুরস্কের হ্যাকার গ্রুপ আয়িলদিজ টিম। শুধু তাই নয়, অমিতাভ বচ্চনের ট্যুইটার অ্যাকাউন্টের প্রোফাইল পিকচারে হ্যাকারা বসিয়ে দিল পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের ছবি।


সোমবার শাহেনশাহখ্যাত অভিনেতার টুইটার অ্যাকাউন্ট হ্যাক করে বিভিন্ন পোস্টও করে তুরস্কের ওই হ্যাকার দল। প্রথম পোস্ট ছিল তুরস্কের ফুটবলারদের প্রতি আইসল্যান্ডের আচরণের নিন্দা করে। আর পরের পোস্টে সরাসরি ভারত বিরোধী মন্তব্য। সেই ট্যুইটে লেখা হয়, ভারত এই রমজান মাসে মুসলিমদের উপর অত্যাচার করছে। মহম্মদের বিরুদ্ধে অত্যাচার করা হচ্ছে। আমরা এর বিরুদ্ধে সবার সমর্থন চাইছি।’’এ ছাড়া পাকিস্তানের পতাকা, ইমরান খানকে ভালবাসি এই ধরনের কথাও লেখা হয়।


এই ঘটনার পরই মুম্বাই পুলিশের কাছে অভিযোগ জানান বলিউড বাদশা। সংবাদমাধ্যমকেও নিজের টুইটার অ্যাকাউন্ট হ্যাকের খবর শীঘ্রই জানিয়ে দেন তিনি। এই ঘটনা নিয়ে মুম্বই পুলিশের জনসংযোগ আধিকারিক এক সংবাদ সংস্থাকে বলেন, অমিতাভ বচ্চনের হ্যাক হয়ে যাওয়া টুইটার অ্যাকাউন্ট নিয়ে আমরা আমাদের ও মহারাষ্ট্রের সাইবার ইউনিটকে জানিয়েছি। তারা বিষয়টি নিয়ে তদন্ত করছে। সূত্র: জিনিউজ


বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com