বয়সে ছোট সালমান খানের মা!
প্রকাশ : ১০ জুন ২০১৯, ১১:৪১
বয়সে ছোট সালমান খানের মা!
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বয়স ৪৪। কিন্তু তাতে কী? বড়পর্দায় সলমন খানের মা হয়েছেন ইনি। অর্থাত্ সোনালি কুলকার্নি। সদ্য মুক্তিপ্রাপ্ত আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’-এ ৫৩ বছরের অভিনেতা সালমান খানের মায়ের ভূমিকায় অভিনয় করেছেন সোনালি। ব্যাপারটা বেশ উপভোগ করছেন বলিউডপ্রেমীরা।


দর্শকরা প্রতিক্রিয়ায় অবশ্য অভিনেত্রীর বেশ প্রশংসাই করছেন। সালমানের মা হিসেবে তাকে বেশ মানিয়েছে বলেও মন্তব্য করেন তারা।


তবে ভারতীয় গণমাধ্যমগুলো জানাচ্ছে এটাই প্রথমবার নয়। ২০০০ সালে মুক্তিপ্রাপ্ত ‘মিশন কাশ্মীর’ ছবিতে হৃত্বিক রোশনের মায়ের ভূমিকায়ও দেখা গিয়েছিল সোনালিকে। ফলে নায়কদের অনস্ক্রিন মা হওয়া এক রকম অভ্যাস হয়ে গেছে নায়কদের সমবয়সী এই অভিনেত্রীর।


এ প্রসঙ্গে এক সাক্ষাৎকারে সোনালি বলেন, ‘প্রথম যখন’ ‘ভারত’ ছবিতে সালমানের মা হওয়ার প্রস্তাব পেয়েছিলাম ভেবেছিলাম এই চরিত্রের মান রাখতে পারব তো? কিন্তু আলির সঙ্গে দেখা হওয়ার পর সব সংশয় কেটে যায়। যেহেতু সালমানের তরুণ এবং বৃদ্ধ বয়স দেখানো হয়েছে পর্দায়, তাই আলি চেয়েছিল একজন অভিনেত্রীই হিরোর সব বয়সেরই মায়ের চরিত্র করবেন।


আমি সালমানের সঙ্গে আগে কখনও কাজ করিনি। কেমন লুকস হবে, সেটা নিয়েও টেনশন ছিল। কিন্তু এত ভালো টিমওয়ার্ক, এত ভালো রিসার্চ- দর্শকের প্রশংসা শুনেই বুঝতে পারছি কাজটা ভালো হয়েছে।’


এদিকে মুক্তির চতুর্থ দিনই ‘ভারত’ ছুঁয়ে ফেলেছে ১০০ কোটির বেঞ্চমার্ক। ড্রামা, অ্যাকশন, ইমোশন, কমেডি- প্রায় সব কিছুই এ ছবির কোনো না কোনো অংশে ধরতে চেষ্টা করেছেন সালমান।


বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com