রোমান্টিক সিনেমা নিয়ে হাজির হচ্ছেন শাহরুখ
প্রকাশ : ০৯ জুন ২০১৯, ১২:৫৭
রোমান্টিক সিনেমা নিয়ে হাজির হচ্ছেন শাহরুখ
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

‘বলিউড বাদশা তারকা অভিনেতা শাহরুখ খানের সর্বশেষ মুক্তিপ্রাপ্ত কয়েকটি সিনেমা বক্স অফিসে আশানুরূপ ব্যবসা করতে পারেনি। এমনকি দর্শক-সমালোচকের মন জয় করতেও ব্যর্থ হয়েছে এগুলো।


বলিউডের অন্যতম জনপ্রিয় সিনেমা ফ্র্যাঞ্চাইজি ‘ডন’এবং ‘ধুম’। গত কয়েক বছর ধরেই গুঞ্জন ছিল সিনেমা দুটির পরবর্তী কিস্তি ‘ডন থ্রি’ এবং ‘ধুম ফোর’ এ দেখা যাবে শাহরুখকে। তবে ভারতীয় সংবাদমাধ্যমগুলোর খবরে বলা হয়েছে, আলোচিত দুটি সিনেমার কোনোটাতেই থাকছেন না শাহরুখ।


এদিকে শোনা যাচ্ছিল, ভারতীয় নভোচারী রাকেশ শর্মাকে নিয়ে নির্মিত ‘সারে জাহা সে আচ্ছা’ সিনেমায় অভিনয় করবেন শাহরুখ। কিন্তু এটি থেকেও সরে দাঁড়িয়েছেন এ অভিনেতা। কারণ নতুন কোনো পরিচালকের সঙ্গে কাজ করতে চান না তিনি। সিনেমাটি পরিচালনা করবেন মহেশ মাথাই। এ পরিচালকের সঙ্গে শাহরুখের অতীতে কাজ করার অভিজ্ঞতা নেই। তাই ঝুঁকি নিতে চাইছেন না তিনি।


তবে শাহরুখ ভক্তদের জন্য সুখবর হচ্ছে, বলিউডের জনপ্রিয় নির্মাতা রাজকুমার হিরানির ‍সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন শাহরুখ। ‘মুন্নাভাই এমবিবিএস’, ‘লাগে রাহো মুন্নাভাই’, ‘থ্রি ইডিয়েটস’, ‘পিকে’, ‘সাঞ্জু’- এর মতো সফল সব সিনেমার নির্মাতা রাজকুমার হিরানি। ফলে শাহরুখ এবং রাজকুমার হিরানি জুটি যে দারুন কিছু উপহার দেবে, তা প্রত্যাশা করাই যায়।


ফিল্মফেয়ার ম্যাগাজিনের খবরে বলা হয়েছে, রাজকুমার হিরানি পরিচালিত একটি রোমান্টিক সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন শাহরুখ। কিছুদিন আগে শাহরুখ জানিয়েছিলেন, চলতি মাসে তিনি তার নতুন সিনেমার ঘোষণা দিবেন।


সংশ্লিষ্ট সূত্র মতে, সে সিনেমাটি হতে যাচ্ছে রাজকুমার হিরানির। নতুন প্রজেক্টটি নিয়ে শাহরুখ এবং হিরানি গত কয়েকমাসে বেশ কয়েকবার বৈঠক করেছেন এবং প্রকল্পটি প্রায় চূড়ান্ত করা হয়েছে।


এ বিষয়ে আনুষ্ঠানিক কোনো ঘোষণা এখনো আসেনি। তবে বিষয়টি সত্যি হলে তা শাহরুখ ভক্তদের জন্য দারুন খবরই বটে।


বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com