ঈদে ‘রস কইয়া বিষ খাওয়াইলো’ নিয়ে কুমার বিশ্বজিৎ
প্রকাশ : ২৫ মে ২০১৯, ১১:১৭
ঈদে ‘রস কইয়া বিষ খাওয়াইলো’ নিয়ে কুমার বিশ্বজিৎ
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

হয়রত শাহজালাল (র.)’র পূণ্যভূমি সিলেটের নন্দিত গীতিকার ও সুরকার জবান আলী শাহের ‘প্রেমের মানুষ ঘুমাইলে চাইয়া থাকে’ গানটি গেয়ে শ্রোতা দর্শকের মধ্যে বেশ আলোড়ন সৃষ্টি করেছিলেন চিরসবুজ সঙ্গীতশিল্পী কুমার বিশ্বজিৎ।


সেই একই গীতিকবি ও সুরকারের নতুন আরেকটি গান তিনি নিজে সঙ্গীতায়োজন করে আগামী ঈদে শ্রোতা দর্শককে উপহার দিতে যাচ্ছেন কুমার বিশ্বজিৎ। জবান আলীর শাহের লেখা ‘রস কইয়া বিষ খাওয়াইলো’ গানটি নিয়ে আসছেন তিনি।


এরইমধ্যে গানটির মিউজিক ভিডিও নির্মাণেরও কাজ শেষ হয়েছে বলে জানান তিনি। ভিডিওটি নির্মাণ করেছেন চন্দন রায় চৌধুরী। গানটিতে গল্পে গল্পে প্রেমিকার প্রতারণা তুলে ধরা হবে।


কুমার বিশ্বজিৎ বলেন, এর আগেও শ্রদ্ধেয় জবান আলী শাহর গান করেছি। সেটি শ্রোতারা দারুণভাবে গ্রহণ করেছিলো। তবে এবার রস কইয়া বিষ খাওয়াইলো গানটি নিয়ে আমি আরো অনেক বেশি আশাবাদী। গানটির মিউজিক ভিডিওর গল্পে চন্দনের পরিকল্পনা আমার কাছে এক কথায় অসাধারণ লেগেছে।


তিনি বলেন, দেখা যাবে চারজন প্রেমিকের একজনই প্রেমিকা। সবাই যার যার অবস্থান থেকে মনে করে যে তাদের প্রেমিকা তাদের খুব ভালোবাসে। কিন্তু প্রেমে পেমিকার প্রতারণার বিষে, প্রতারণার দংশনে চারজনই শেষে নীল হয়ে যায়। এই গানে বেদনার ব্যাপারটা যেমন আছে, রসবোধটাও আছে, আছে চিরায়ত মাটির গন্ধ। তারসঙ্গে কিছুটা ইমপ্রোভাইজডও করা হয়েছে। আমি খুব আশাবাদী গানটি নিয়ে।


কুমার বিশ্বজিৎ জানান, আগামী ঈদে নতুন ইউটিউব চ্যানেলে গান ছবি এন্টারটেইনম্যান্টে গানটি প্রকাশ পাবে।


বিবার্তা/অভি/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com