নায়িকার হানিমুনে পপি ও হাসান জাহাঙ্গীর
প্রকাশ : ২৫ মে ২০১৯, ১০:৫৯
নায়িকার হানিমুনে পপি ও হাসান জাহাঙ্গীর
ছবি : মোহসীন আহমেদ কাওছার
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নন্দিত নায়িকা পপি এর আগে দর্শকপ্রিয় অভিনেতা ও নাট্যনির্দেশক হাসান জাহাঙ্গীরের সঙ্গে ‘ইনোসেন্ট লাভ’, ‘ভালোবাসা দু’জনায়’, ‘মেন্টাল’ ও ‘নায়িকার বিয়ে’ নাটকে অভিনয় করেছিলেন।


আসছে ঈদে এশিয়ান টিভিতে প্রচারের জন্য পপি ও হাসানের পঞ্চমবারের মতো একসঙ্গে আবারো একটি নাটকে অভিনয় করেছেন। এবারের নাটকের নাম ‘নায়িকার হানিমুন’। নাটকটি রচনা করেছেন আপন হাসান এবং নির্দেশনা দিয়েছেন আদিত্য জনি।


এরইমধ্যে রাজধানীর অদূরে পূবাইলে একটি শুটিং হাউসে নাটকটির দৃশ্যায়ণের কাজ শেষ হয়েছে। এতে আরো অভিনয় করেছেন এটিএম শামসুজ্জামান ও শবনম পারভীন।


হাসান জানান, এটিএম শামসুজ্জামান এই নাটকের শুটিং করার সময়ই অসুস্থ হয়ে পড়েন। তবে তার যতোটুকু কাজ তিনি করতে পেরেছিলেন।


নাটকটিতে অভিনয় প্রসঙ্গে পপি বলেন, নায়িকার হানিমুনের গল্পটা মূলত আমাকে কেন্দ্র করেই। তাছাড়া গল্পটা আমার কাছে ভালো লেগেছে। তাই কাজটি করেছি। তাছাড়া হাসান ভাই খুব আন্তরিকতা নিয়ে কাজ করেন। পুরো ইউনিট এতো আন্তরিক থাকে যে কাজ করতেও ভীষণ ভালো লাগে। আশা করি নায়িকার হানিমুন নাটকটি দর্শকের ভালো লাগবে।



হাসান বলেন, এর আগে পপি আমার সঙ্গে চারটি নাটকে অভিনয় করেছে। যথারীতি পপি অনেক অনেক ভালো অভিনয় করেছে এই নাটকে। সহশিল্পী হিসেবে আমিও তার সঙ্গে অভিনয় করে দারুণ উচ্ছসিত। আমার বিশ্বাস এবারের নাটকটিও দর্শককে মুগ্ধ করবে।


হাসান বর্তমানে এশিয়ান টিভির চিফ এক্সিকিউটিভ অফিসার হিসেবে কাজ করছেন। এশিয়ান টিভিতেই আসছে ঈদে ‘নায়িকার হানিমুন’ নাটকটি প্রচার হবে।


হাসান আরো জানান, রেজওয়ান খানের রচনা ও মেহেদী মঈনের নির্দেশনায় আগামী কোরবানীর ঈদের জন্য পপির সঙ্গে তিনি ‘অস্ত্রধারিনী’ নামের আরো একটি নাটকে অভিনয় করবেন।


এদিকে পপিকে ‘নায়িকার হানিমুন’ ছাড়া আগামী ঈদে আর কোনো নাটকে দেখা যাবে না। এরইমধ্যে তিনি এশিয়ান টিভির একটি ঈদ ম্যাগাজিন অনুষ্ঠানেও অংশগ্রহন করেছেন।


গেলো ১২ মে আন্তর্জাতিক মা দিবসে পপির মা মরিয়ম বেগমকে ‘গরবিনী মা’ সম্মাননায় ভূষিত করা হয়। পপি এরইমধ্যে শেষ করেছেন সাদেক সিদ্দিকী পরিচালিত ‘সাহসী যোদ্ধা’ সিনেমার কাজ। এছাড়াও তিনি বর্তমানে ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’, ‘সেভ লাইফ’ সিনেমার কাজ নিয়েও ব্যস্ত রয়েছেন।


বিবার্তা/অভি/জাকিয়া


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com