‘সাগরদ্বীপে যকের ধন’র সন্ধানে কোয়েল-পরমব্রত
প্রকাশ : ২২ মে ২০১৯, ১৬:৩১
‘সাগরদ্বীপে যকের ধন’র সন্ধানে কোয়েল-পরমব্রত
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

আবারও জুটি বাধঁলেন পরমব্রত চট্টোপাধ্যায় ও কোয়েল মল্লিক। তাদের নতুন সিনেমা ‘সাগরদ্বীপে যকের ধন’। সেই ‘হেমলক সোসাইটি’ সিনেমাতে মন কেড়েছিল এই জুটি। তারপর আর তাদের সেভাবে একসঙ্গে দেখা যায় নি। এবার ‘সাগরদ্বীপে যকের ধন’ এর সন্ধানে তাদের মিশন শুরু।


পরিচালক সায়ন্তন ঘোষালের ‘যকের ধন’ সিনেমার সিক্যুয়েল এটি। এরই মধ্যে প্রকাশ্যে এসেছে সিনেমার পোস্টার। সোশ্যাল মিডিয়ায় পরিচালকের পাশাপাশি পোস্টারটি শেয়ার করেছেন কোয়েল ও পরমব্রত দুজনেই। এই পোস্টারটির অভিনবত্ব এটাই যে এটি একটি থ্রিডি পোস্টার।


এর আগে পরিচালক সায়ন্তন ঘোষালে ‘যকের ধন’ সিনেমাটি বেশ প্রশংসিত হয়েছিল। দর্শকদের মনও কেড়েছিল। তাই তার সিক্যুয়েল হিসাবে ‘সাগরদ্বীপে যকের ধন’ সিনেমাটি নিয়েও একটু আলাদা আগ্রহ সবার।


প্রসঙ্গত, এর আগে যকের ধন সিনেমাতে দেখা গিয়েছিল পরমব্রত চট্টোপাধ্যায়, প্রিয়াঙ্কা সরকার, সব্যসাচী চক্রবর্তী, কৌশিক সেন, রাহুল বন্দ্যোপাধ্যায়ের মতো অভিনেতা অভিনেত্রীদের।


তবে ‘যকের ধন’ সিক্যুয়েল, ‘সাগরদ্বীপে যকের ধন’ সিনেমাতে অভিনেতা অভিনেত্রীদের তালিকাটা অনেকটাই পরিবর্তন হয়েছে। এই সিনেমাতে পরমব্রত চট্টোপাধ্যায়, কোয়েল মল্লিক, ছাড়াও রয়েছেন গৌরব চক্রবর্তী, রজতাভ দত্ত, কাঞ্চন মল্লিক, শান্তিলাল মুখোপাধ্যায় সহ আরও অনেকেই।


সায়ন্তন ঘোষালের এই সিনেমার প্রযোজনা করছে অভিনেত্রী কোয়েল মল্লিকের স্বামী নিসপাল সিং রানের প্রযোজনা সংস্থা সুরিন্দর ফিল্মস। সূত্র : জি নিউজ


বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com