অনন্ত জলিলের নতুন লুক
প্রকাশ : ২১ মে ২০১৯, ১৬:১৪
অনন্ত জলিলের নতুন লুক
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

অনন্ত জলিলের নতুন লুকলম্বা চুল, মুখ ভর্তি দাড়ি, নবাবী গোঁফ- এটা চিত্রনায়ক-প্রযোজক অনন্ত জলিলের নতুন লুক। আর এভাবেই তাকে দেখা যাবে নতুন চলচ্চিত্র ‌‘দ্বীন: দ্য ডে’-তে। ‘দ্বীন: দ্য ডে’ ছবিটি ইরানের সঙ্গে যৌথ প্রযোজনায় নির্মিত হচ্ছে। এটি পরিচালক মুর্তজা অতাশ জমজম।


অভিনেতার নতুন লকে পরিবর্তন আছে পোশাকেও। গায়ে কালো রঙের চাদর ও চোখে সানগ্লাস। দৃষ্টি বোঝা ভার।


রবিবার ২০ মে এই চিত্রনায়ক তার অফিশিয়াল ফেসবুক পেজে ছবিটি প্রকাশ করেন। পোস্টে লেখেন, ‘‘দ্বীন: দ্য ডে’-এর নতুন লুক আমার এটাই।’’
ছবিটিতে বেশ কিছু গোপন মিশনের অংশ নেন এ চিত্রনায়ক। তাই এক পর্যায়ে তাকে এমন অচেনা বেশভূষায় দেখা যাবে।


এর আগে, ইরানের হেরাতের এক দুর্গম পাহাড় ও মরুভূমি এলাকা, ঢাকার হাতির ঝিল ও তিনশ ফিটে ছবির শুটিং করেন অনন্ত জলিল। এরই মধ্যে এই ছবির বেশ কিছু লুক প্রকাশিত হয়েছে।


ছবিটির মাধ্যমে পৃথিবীর বিভিন্ন দেশে মুসলমানদের ওপর যে নির্যাতন হচ্ছে, তা তুলে ধরা হবে। ইরান, আফগানিস্তান ও বাংলাদেশ ছাড়াও এই ছবির শুটিং হবে লেবানন ও সিরিয়ায়। এরমধ্যে ৮০ ভাগ শুটিং শেষ হয়েছে বলে জানান সংশ্লিষ্টরা।


যৌথ প্রযোজনার এ ছবিতে আরও অভিনয় করেছেন অনন্ত’র স্ত্রী নায়িকা বর্ষা, বন্ধু সুমন ফারুক, খল অভিনেতা মিশা সওদাগর। এছাড়াও ইরান-লেবাননসহ বেশ কয়েকটি দেশের প্রথম কাতারের তারকারা এতে যুক্ত আছেন।


বাংলা ভাষার পাশাপাশি ছবিটি ফারসি, আরবি ও ইংরেজিতে মুক্তি দেয়া হবে। এটি মুক্তি পেতে পারে চলতি বছরের শেষ সপ্তাহ অথবা ২০২০ সালের শুরুর দিকে।


বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com