৮ বছরের দাম্পত্যের ইতি টানছেন ইমরান
প্রকাশ : ২১ মে ২০১৯, ১৩:১৫
৮ বছরের দাম্পত্যের ইতি টানছেন ইমরান
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বলিউড অভিনেতা ইমরান খান। মামা আমির খানের হাত ধরেই বলিউড যাত্রা শুরু করেছিলেন তিনি। অভিনয়ে মামার মতো বলিউডে আসন করে নিতে পারেননি। সম্প্রতি অবন্তিকা মালিকের সঙ্গে দীর্ঘ আট বছরের দাম্পত্য জীবনের ইতি টানতে চলেছেন তিনি। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।


দীর্ঘ আট বছর প্রেম করার পর ২০১১ সালের ১০ জানুয়ারি অবন্তিকাকে বিয়ে করেন ইমরান। এরপর ২০১৪ সালে তাদের মেয়ে ইমারার জন্ম হয়। কিন্তু তাদের মধ্যে মতের পার্থক্য তৈরি হওয়ায় এখন বিবাহ বিচ্ছেদ চাইছেন তারা। এমনকি বর্তমানে দুজন আলাদা থাকছেন।


যদিও বিচ্ছেদের বিষয়ে ইমরান ও অবন্তিকা দুজনের কেউ-ই এখনো কোনো মন্তব্য করেননি। এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমটিতে বলেন, ‘মুম্বাইয়ের পালি হিলে অবস্থিত ইমরানের বাড়ি ছেড়ে অবন্তিকা তার মেয়ে ইমারাকে নিয়ে চলে গেছেন। তিনি বলেছেন, তার পরিবারের সঙ্গে থাকবেন।’


ইমরান খানের আরেক পরিচয় তিনি অভিনেতা আমির খানের ভাগ্নে। ২০০৮ সালে জানু তু ইয়া জানে না সিনেমায় তার বলিউডে অভিষেক হয়। এরপর একাধিক বক্স অফিস সফল সিনেমা দর্শকদের উপহার দিয়েছেন। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা কাট্টি বাট্টি। নিখিল আদভানি পরিচালিত সিনেমাটিতে কঙ্গনা রাণৌতের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন তিনি। বক্স অফিসে খুব একটা সুবিধা করতে পারেনি এটি। শোনা যাচ্ছে, মিশন মার্স: কিপ ওয়াকিং ইন্ডিয়া সিনেমার মাধ্যমে ইমরানের পরিচালক হিসেবে অভিষেক হচ্ছে।


বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com