চলে গেলেন অভিনেত্রী মায়া ঘোষ
প্রকাশ : ১৯ মে ২০১৯, ১৪:১৫
চলে গেলেন অভিনেত্রী মায়া ঘোষ
যশোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চলে গেলেন মুক্তিযোদ্ধা ও চলচ্চিত্র অভিনেত্রী মায়া ঘোষ। মৃত্যুকালে তার বয়স হয়েছিল প্রায় ৭০ বছর। তিনি দীর্ঘদিন ধরে ক্যানসার আক্রান্ত ছিলেন।


রবিবার সকাল ৮টা ৪৫ মিনিটে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বলে জানিয়েছেন তার ছেলে দীপক ঘোষ।


দীপক ঘোষ বলেন, সকালে যশোর কুইন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। সবাই আমার মায়ের জন্য প্রার্থনা করবেন।


অভিনেত্রী মায়া ঘোষের আরেক ছেলে প্রদ্যুত ঘোষ বলেন, ২০০০ সালে আমার মায়ের ক্যানসার ধরে পড়ে। ২০০১ সালের ফেব্রুয়ারিতে কলকাতার সরোজগুপ্ত ক্যানসার হাসপাতালে চিকিৎসা শুরু করা হয়। ২০০৯ সালের দিকে অনেকটা সুস্থ হয়ে ওঠেন তিনি। এরপর কিডনি, লিভার ও হাঁটুর সমস্যা দেখা দেয়।


তিনি বলেন, ২০১৮ সালের অক্টোবরে আবারো ক্যানসার ধরা পড়লে কলকাতার সরোজগুপ্ত ক্যানসার হাসপাতালে চিকিৎসা করানো হয়। ১৩ মার্চ শারীরিক অবস্থার অবনতি হয়। ২২ মার্চ তাকে কলকাতায় নেয়া হলেও শারীরিক অবস্থার খুব বেশি উন্নতি হয়নি।১৫ এপ্রিল দেশে এনে যশোর কুইন্স হসপিটালে ভর্তি করা হয়।


১৯৪৯ সালের ৩১ ডিসেম্বর যশোরের মণিরামপুর উপজেলার প্রতাপকাটি গ্রামে জন্মগ্রহণ করেন মায়া ঘোষ। তার বাবার নাম শংকর প্রসাদ গাঙ্গুলি। পরবর্তীতে একই উপজেলার মাছনা-খানপুর গ্রামের দিলীপ ঘোষের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন।


১৯৮১ সালে ‘পাতাল বিজয়’ চলচ্চিত্রের মাধ্যমে অভিনয় শুরু করেন মায়া ঘোষ। সর্বশেষ ২০১৬ সালে এটিএন বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘ডিবি’তে অভিনয় করেন তিনি।


বিবার্তা/তুহিন/মেহেদী/আকবর

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com