ক্যাটরিনার শাড়ি ঠিক করে দিলেন সালমান
প্রকাশ : ১৮ মে ২০১৯, ১৪:০১
ক্যাটরিনার শাড়ি ঠিক করে দিলেন সালমান
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

অনেকদিন পর পর পর্দায় ফিরছেন সালমান খান-ক্যাটরিনা কাইফ জুটি। তাদের রসায়ন দেখার জন্য মুখিয়ে রয়েছেন দেশ-বিদেশের আপামর দর্শক।


সম্প্রতি নতুন করে আলোচনায় এসেছেন এই জুটি। জনপ্রিয় এই জুটির আগামী সিনেমা ‘ভারত’-এর নতুন একটি গান মুক্তি পেয়েছে। নাম ‘জিন্দা’। গান প্রকাশের অনুষ্ঠানে হাজির হয়েছিলেন ছবির মূল অভিনেতা সালমান খান। শুক্রবার ওই অনুষ্ঠানে সালমানের সঙ্গে হাজির ছিলেন লাস্যময়ী অভিনেত্রী ক্যাটরিনা কাইফও। আর সেখানেই ঘটেছে একটি ঘটনা যা নিয়ে চলছে আলোচনা।



তবে গান প্রকাশ অনুষ্ঠানে যাওয়ার পর ক্যাটরিনার শাড়ির ভাঁজ ওলট-পালট হয়ে গিয়েছিল। সেই অনুষ্ঠানের এক ফাঁকে তা ঠিক করতে ব্যস্ত হয়ে পড়েন সালমান খান নিজেই। আর সেই দৃশ্য নিমিষেই ক্যামেরাবন্দি হয়ে যায়। পরে তা ব্যাপকভাবে ভাইরাল হয়ে যায়।


দেখুন ভিডিওটি




বলি পাড়ায় একটা সময় সালমান-ক্যাটরিনার প্রেম নিয়ে বেশ আলোচনা হতো। পরবর্তীতে তাদের প্রেমের সম্পর্ক ভেঙে যাওয়ার খবর গণমাধ্যমের শিরোনামে উঠে আসে।


দুজনের সম্পর্কে জল্পনা কল্পনা যেমনই চলুক তাদের সুসম্পর্কে কোনো ঘাটতি নেই তা একেবারে দিনের আলোর মতো পরিস্কার। বলিউডের এ জুটির প্রেমে এবং বিচ্ছেদ এবং দুটিই গল্পই তার ভক্তরা জানেন। তবে সবকিছুর ঊর্ধ্বে তারা দুজন বেশ ঘনিষ্ঠ বন্ধুও।


মাঝখানে অবশ্য অভিনেতা রণবীর কাপুরের সাথে ক্যাটরিনার প্রেমের কথা সকলেরই জানা। ক্যাটের সঙ্গে রণবীর কাপুর প্রেম করায় তার সঙ্গেও সম্পর্ক তিক্ত হয় সালমান খানের।



কিন্তু রণবীর কাপুরের সঙ্গেও ক্যাটরিনার বিচ্ছেদের পর এখন প্রায় সময়ই সালমান ও তার পরিবারের লোকজনের পাশে দেখা যায় অভিনেত্রী ক্যাটরিনা কাইফকে। তবে সালমানন-ক্যাটরিনা নতুন করে কাছাকাছি এসেছেন কিনা তা অবশ্য প্রকাশ্যে কেউই কখনও বলেন নি।


প্রসঙ্গত, শুক্রবার সালমানন-ক্যাটরিনা অভিনীত ‘ভারত’ সিনেমার ‘জিন্দা’ গানটি মুক্তি পায়। যা ইতোমধ্যেই সিনেমাপ্রেমীদের মন কেড়েছে।


বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com