স্কুল ছাত্রী দীপিকা
প্রকাশ : ২২ এপ্রিল ২০১৯, ১৪:৫০
স্কুল ছাত্রী দীপিকা
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

অ্যাসিড ঝলসানো চেহারায় দীপিকা পাডুকোন! মারাত্মক অ্যাসিডে ঝলসে গেছে চেহারা। বিকৃত হয়ে গেছে মুখায়বব। কিন্তু অ্যাসিড কেড়ে নিতে পারেনি ভুবন ভোলানো হাসি। চোখের দৃষ্টিতে ধরা পড়ছে কনফিডেন্স। ঠিক এভাবেই মেঘনা গুলজার পরিচালিত আসন্ন ছবি ‘ছপক’।


সম্প্রতি মুক্তি পেয়েছে দীপিকা পাডুকোনের বহু প্রতীক্ষিত ছবি ‘ছপক’-এর ফার্স্ট লুক। চমকপ্রদ সেই ফার্স্ট লুকে দীপিকা সহ ‘ছপক’-এর গোটা টিমের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা। এমনকি কঙ্গনা রনাওয়াতের দিদি রঙ্গোলিও, দীপিকার এই ছবিতে অভিনয় করাকে সাহসী পদক্ষেপ বলে ব্যাখা করেছেন। অ্যাসিড হামলায় আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের জীবনকেই ফুটিয়ে তুলতে চলেছেন পরিচালক মেঘনা গুলজার।


২০২০ সালের ১০ জানুয়ারি মুক্তি পাবে ছবিটি। ‘ছপক’-এ ‘মালতি’র ভূমিকায় অভিনয় করছেন দীপিকা। আপাতত জোর কদমে চলছে ছবির শুটিং। ফিল্মের সেট থেকে নানা ভিডিও ও ছবি মুক্তি পেয়ে চলেছে ক্রমশ। এবার প্রকাশ্যে এল দীপিকার স্কুল পড়ুয়ার লুক। স্কুলের ইউনিফর্ম পরে রাস্তায় দাঁড়িয়ে তিনি। পাশে রয়েছেন একজন সহ অভিনেত্রী। শুটিং চলাকালীন এই ভিডিওটি শুট করা হয়, যা এখন নেট দুনিয়ার হটকেক।


প্রসঙ্গত, ‘ছপক’ ছবিতে দীপিকার লুক টেস্ট নিয়ে দর্শকদের উৎসাহ কম ছিল না। প্রত্যেকেই অপেক্ষা করছিলেন কবে লক্ষ্মীর রূপে দেখা যাবে দীপিকাকে। দীপিকা নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে তার ফার্স্ট লুক পোস্ট করেছিলেন। ক্যাপশনে লিখেছিলেন, চরিত্রটি সর্বদা আমার সঙ্গে থাকবে মালতি। সূত্র: জিনিউজ


দেখুন ভিডিওতে




বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

বি-৮, ইউরেকা হোমস, ২/এফ/১, 

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com