শ্রদ্ধার জন্য চিত্রনাট্যের পরিবর্তন আনছেন নির্মাতারা
প্রকাশ : ১৯ এপ্রিল ২০১৯, ১৭:০৯
শ্রদ্ধার জন্য চিত্রনাট্যের পরিবর্তন আনছেন নির্মাতারা
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

তেলেগু সিনেমার জনপ্রিয় দুই অভিনেতা জুনিয়র এনটিআর ও রাম চরণ তেজাকে নিয়ে সিনেমা নির্মাণ করছেন বাহুবলি সিনেমাখ্যাত পরিচালক এস এস রাজামৌলি। প্রাথমিকভাবে সিনেমাটির নাম রাখা হয়েছে ট্রিপল আর।


সিনেমাটির অন্যতম বড় চমক ছিলেন ব্রিটিশ অভিনেত্রী ডেইজি এডগার জোন্স। জুনিয়র এনটিআরের বিপরীতে পর্দায় হাজির হওয়ার কথা ছিল কোল্ড ফীট, ওয়ার অব দ্য ওয়ার্ল্ড, পন্ড লাইফখ্যাত এই ব্রিটিশ অভিনেত্রীর। কিন্তু সিনেমাটি থেকে সরে যান তিনি।


শোনা যাচ্ছে, তার পরিবর্তে সিনেমাটিতে জুনিয়র এনটিআরের সঙ্গে জুটি বাঁধছেন বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। আর শ্রদ্ধার জন্য চিত্রনাট্যে কিছুটা পরিবর্তন আনছেন নির্মাতারা। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।


এ প্রসঙ্গে দক্ষিণী সিনেমার একজন বক্স অফিস বিশ্লেষক সংবাদমাধ্যমটিতে বলেন, ‘বদলি হিসেবে এখনই একজন ব্রিটিশ অভিনেত্রী জোগাড় করা সহজ নয়। কাস্টিং এজেন্সির সঙ্গে যোগাযোগ, এরপর অভিনেত্রীর এজেন্টদের সঙ্গে কথা বলা এরকম বেশকিছু ব্যাপার রয়েছে। এ মুহূর্তে চিত্রনাট্যে কিছুটা পরিবর্তন এনে একজন ভারতীয় অভিনেত্রীকে নেয়া সবচেয়ে বুদ্ধিমানের কাজ হবে। যেহেতু এটি সত্য ঘটনা অবলম্বনে নির্মিত সিনেমা অথবা বায়োপিক নয়, এক্ষেত্রে ব্রিটিশ অভিনেত্রীর পরিবর্তে ভারতীয় অভিনেত্রী নিলে তেমন ক্ষতি হবে না।’


যদিও ডেইজির পরিবর্তে কাকে নেয়া হচ্ছে এ বিষয়ে এখনো আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেয়া হয়নি। তবে শোনা যাচ্ছে, নির্মাতারা শ্রদ্ধা কাপুরকে নিতে চাইছেন। চরিত্রটির জন্য পরিণীতি চোপড়ার নামও ভেবেছিলেন তারা। যেহেতু প্রভাসের সঙ্গে সাহো’র মাধ্যমে তেলেগু ভাষার সিনেমায় শ্রদ্ধার অভিষেক হচ্ছে, তাই এ অভিনেত্রীকেই চরিত্রটির জন্য এগিয়ে রাখছেন নির্মাতারা। শুধু তাই নয়, সিনেমাটিতে বরুণ ধাওয়ান ও সঞ্জয় দত্তকেও দেখা যেতে পারে।


ট্রিপল আর সিনেমার প্রেক্ষাপট ১৯২০ সাল। কমারাস ভীমা (জুনিয়র এনটিআর) ও আলুরি সীতারামা রাজু (রাম চরণ) নামের দুই বীর যোদ্ধাকে নিয়ে সিনেমার গল্প তৈরি। এতে রাম চরণের বিপরীতে দেখা যাবে অভিনেত্রী আলিয়া ভাটকে। একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন অজয় দেবগন।


সিনেমাটির বাজেট ৩৫০-৪০০ কোটি রুপি। চারটি ভাষায় সিনেমাটির শুটিং চলছে। তবে দশটির বেশি ভাষায় এটি মুক্তির পরিকল্পনা করছেন নির্মাতারা। ২০২০ সালের ৩০ জুলাই সিনেমাটির মুক্তির তারিখ নির্ধারণ করা হয়েছে।


বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

বি-৮, ইউরেকা হোমস, ২/এফ/১, 

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com