শ্রাবন্তীর বিয়ে শুক্রবার
প্রকাশ : ১৮ এপ্রিল ২০১৯, ১৮:১৭
শ্রাবন্তীর বিয়ে শুক্রবার
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন ভারতীয় বাংলা চলচ্চিত্রের সফল অভিনেত্রী শ্রাবন্তী। পহেলা বৈশাখের দিন প্রেমিক রোশন সিংহের সঙ্গে বাগদান সেরে ফেলেছেন এই নায়িকা। শোনা যাচ্ছে আগামীকাল শুক্রবার সাত পাকে বাঁধা পড়বেন তারা।


এর আগে, কাউকে না জানিয়ে চুপিচুপি বাগদান হয়েছে রোশন-শ্রাবন্তীর। শুক্রবারই বিয়ে করবেন তারা। কলকাতায় নয়, বিয়ের অনুষ্ঠান হচ্ছে চণ্ডীগড়ে রোশনের বাড়িতে। এরই মধ্যে নাকি ইতোমধ্যেই চণ্ডীগড়ে পৌঁছে গেছেন রোশন-শ্রাবন্তী। বিয়ের আনুষ্ঠানিকতার এক সপ্তাহ পরে কলকাতায় ফিরবেন তারা।


গেল সোমবার এ জুটির বাগদান হয়েছে তপসিয়ারই একটি বিলাসবহুল রেস্তোরাঁয়। সেখানে রুপালি রঙের ওয়েস্টার্ন গাউনে সেজেছিলেন শ্রাবন্তী। আর রোশনের পরনে ছিল ব্লেজার-সুট।


শ্রাবন্তীর দু’বার বিবাহবিচ্ছেদ হয়েছে। পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে তার প্রথম বিয়ে হয় ২০০৩ সালে। রাজীব-শ্রাবন্তীর ছেলেও রয়েছে, ওর নাম ঝিনুক। মায়ের সঙ্গেই থাকে সে।


রাজীবের সঙ্গে বিচ্ছেদের পরে শ্রাবন্তীর সম্পর্ক হয় মডেল কৃষণ ব্রজের সঙ্গে। মহাসমারোহে বিয়েও করেন তারা। গত জানুয়ারিতে কৃষণের সঙ্গে বিচ্ছেদ চূড়ান্ত হয়ে যায় শ্রাবন্তীর। তার পরেই নায়িকার সঙ্গে জড়িয়ে যায় রোশনের নাম।


রোশন পেশায় একটি এয়ারলাইন্সের কেবিন ক্রু সুপারভাইজার। তাদের সম্পর্কের বয়স বেশি না হলেও দু’জনেই পরস্পরের পরিবারের ঘনিষ্ঠ। আনন্দপুরে বিশাল ফ্ল্যাটে রোশন এবং নিজের বাবা-মায়ের সঙ্গে দোলের উৎসব উদযাপনও করেছিলেন শ্রাবন্তী।


বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com