জন্মদিনের পরেই বছরের প্রথম ধারাবাহিকে রুনা খান
প্রকাশ : ১১ জানুয়ারি ২০১৯, ১৬:০০
জন্মদিনের পরেই বছরের প্রথম ধারাবাহিকে রুনা খান
ছবি : মোহসীন আহমেদ কাওছার
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

নিজের জন্মদিনে এবার একটু অন্যরকম পরিকল্পনা ছিলো ভার্সেটাইল অভিনেত্রী রুনা খানের। জন্মদিনটিকে একটু অন্যরকম করে তোলার লক্ষ্যে প্রায় একমাসেরও বেশি সময় আগে রুনা খান পরিকল্পনাও করেছিলেন। কিন্তু হঠাৎ তার শাশুড়ি অসুস্থ হয়ে যাবার কারণে নিজেই সেই পরিকল্পনা থেকে দূরে সরে দাঁড়ান। কারণ রুনার কাছে শাশুড়ির সুস্থ হয়ে বাসায় ফিরে আসাটাই খুব জরুরী ছিলো।


আর তাই বিগত প্রায় এক সপ্তাহেরও বেশি সময় ধরে তিনি নিজেকে শাশুড়ির সেবাতেই ব্যস্ত রেখেছেন। কিন্তু তারপরও আজ রুনা খান তার জন্মদিনে সবার কাছে দোয়া চেয়েছেন তিনি যেন ভালো থাকেন সুস্থ থাকেন এবং ভালো ভালো নাটক সিনেমায় যেন অভিনয় করতে পারেন। গত মাসেই রুনা খান সিডিউল দিয়ে রেখেছিলেন নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজকে। সেই অনুযায়ী রুনাকে এরইমধ্যে আগামী ১৩, ১৪ ও ১৫ জানুয়ারি টানা তিনদিন রাজের নতুন ধারাবাহিক ‘ফ্যামিলি ক্রাইসিস’এর শুটিংয়ে ব্যস্ত থাকতে হবে।


রুনা খান বলেন, যেহেতু গত মাসেই এই নাটকের সিডিউল দেয়া ছিলো, তাই পরিবারের এমন সমস্যার মধ্যেও আমার স্বামীও আমাকে বলেছেন কাজটি করতে। আমার কাছে সবসময়ই আমার পরিবারের শান্তিটা আগে। তাই পরিবারের ভালো মন্দটাই আমি প্রাধান্য দেই সবার আগে, সবসময়। রাজের নির্দেশনায় এর আগে আমার কাজ করা হয়ে উঠেনি। রাজ নিঃসন্দেহে একজন ভালো নির্মাতা। আশা করছি তারসঙ্গে প্রথম কাজের অভিজ্ঞতা বেশ ভালোই হবে।


রুনা খান নিজেকে একজন ভার্সেটাইল অভিনেত্রী হিসেবে প্রমাণ করেছেন বলেই দর্শক, সহকর্মী ও নির্মাতাদের মধ্যে তাকে ঘিরে এক অন্যরকম ভালোলাগা কাজ করে। গুণী এই অভিনেত্রী এরইমধ্যে জনসচেতনতামূলক একটি তথ্যচিত্রে কাজ করেছেন। বিদেশগামী যাত্রীরা যেন সঠিকভাবে বিদেশ যাবার সব পন্থা জেনে বিদেশ যান সেই বিষয়ে কিছু তথ্য তুলে ধরা হয়েছে। আর এই তথ্যচিত্রেই অভিনয় করেছেন রুনা খান। এটি নির্মাণ করেছেন ফারুক আহমেদ টিটু।


গত বছরের একেবারে শেষপ্রান্তে তৌকীর আহমেদ পরিচালিত ‘হালদা’ এবং বদরুল আনাম সৌদ পরিচালিত ‘গহীন বালুচর’ সিনেমা দুটি মুক্তি পায়। দুটি সিনেমায় রুনা খানের অনবদ্য অভিনয় বেশ প্রশংসিত হয়। রুনা খান বেশ কয়েকটি ধারাবাহিক নাটকেরও কাজ নিয়েও বেশ ব্যস্ত সময় পার করছেন। নাটকগুলো হচ্ছে অনিমেষ আইচের ‘জোছনাময়ী’, ‘গুড ব্যাড আগলি’, অঞ্জন আইচের ‘থ্রি মেড’, যুবরাজ খানের ‘ব’তে বন্ধু’, আল হাজেনের ‘সুখের ভেতর অসুখ’, জুয়েল শরীফের ‘আলিবের অষ্টখন্ড’।


এছাড়াও তিনি জুয়েল হাসানের দুটি খণ্ড নাটক ‘বৌ ভাগ’ ও ‘বাবার বাদশা’তে অভিনয় করেছেন। গেলো বছর ‘হালদা’ ও ‘গহীন বালুচর’ ছাড়াও সাজেদুল আউয়ালের ‘ছিটকিনি’ সিনেমাটিও মুক্তি পায়।


বিবার্তা/অভি/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com