মেয়ের মা হলেন নেহা ধুপিয়া
প্রকাশ : ১৯ নভেম্বর ২০১৮, ০৯:৫২
মেয়ের মা হলেন নেহা ধুপিয়া
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

মেয়ের মা হলেন বলিউড অভিনেত্রী নেহা ধুপিয়া। রবিবারই তার প্রথম সন্তানের জন্ম হয়। নেহার বন্ধু সোফি চৌধুরি প্রথম নতুন মা-বাবাকে শুভেচ্ছা জানান সোশ্যাল মিডিয়ায়।


চলতি বছরের আগস্টে সন্তান সম্ভবনার কথা প্রথম স্বীকার করেন এই জুটি। সোশ্যাল মিডিয়ায় বেবি বাম্পের ছবি শেয়ার করে নেহা লিখেছিলেন, নতুন শুরু।


মাস কয়েক আগে হঠাৎই গুরুদ্বারে গিয়ে পাঞ্জাবি প্রথা মেনে বিয়ে করেছিলেন বিয়ে করেছিলেন নেহা ও অঙ্গদ। তাদের বিয়ের ছবি প্রকাশ্যে আসার পরই শুরু হয় শোরগোল। তখনই নেহাকে নিয়ে নতুন গসিপ শুরু হয়।


অনেকেই বলতে শুরু করেন, নেহা সন্তানসম্ভবা। সে কারণেই নাকি তড়িঘড়ি বিয়ে করলেন। মূলত সোশ্যাল মিডিয়ায় এই গসিপ চলতে থাকে। এই জল্পনা নিয়ে নেহা মুখ না খুললেও প্রকাশ্যে মুখ খুলেছিলেন অঙ্গদ।



সে সময় অঙ্গদ বলেছিলেন, যে প্ল্যাটফর্মে একে অপরের সঙ্গে খোলামেলা আলোচনা করা যায় তার অপব্যবহার করা কখনো উচিত নয়। যদি কোনো গঠনমূলক মতামত থাকে, দিন। কিন্তু নোংরা মতামত দেবেন, আর নেহার স্বামী হিসেবে আমি সেটা মেনে নেব, এটা তো হতে পারে না। যদি ভাল কিছু না বলতে পারেন তো বলবেন না...।


মূলত সোশ্যাল মিডিয়াকে একহাত নিয়েছিলেন অঙ্গদ। তবে সোশ্যাল মিডিয়ার জল্পনাই সত্যি হয়েছিল। কিন্তু মেয়ের জন্মের পর সেই বিতর্ক আর মনে রাখতে চান না নেহা-অঙ্গদ।


বিবার্তা/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com