রাজকীয় বিয়ে সেরে ফিরলেন দীপিকা-রণবীর
প্রকাশ : ১৮ নভেম্বর ২০১৮, ১২:০৯
রাজকীয় বিয়ে সেরে ফিরলেন দীপিকা-রণবীর
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

সুসম্পন্ন বিয়ে। ইতালিতে রাজকীয় বিয়ে সেরে রবিবার সকালে ভারতে ফিরেছেন এই নবদম্পতি দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে তারা মুম্বাই বিমানবন্দর থেকে বাড়ির উদ্দেশে রওনা হন।


ভারী ঐতিহ্যগত কানের দুল, আর সিল্কের লাল ওড়নার সঙ্গে ক্রিম রঙের একটি স্যুট পরেছিলেন দীপিকা। রণবীরের পরণে ছিল একটি ক্রিম কুর্তা এবং লাল প্রিন্টেড জ্যাকেট। দীপিকা ও রণবীর ইতালির লেক কমোতে দুটি শৈলীতে বিয়ে করেন- প্রথমটি ছিল কোঙ্কানি মতে অনুষ্ঠান এবং দ্বিতীয়টি ছিল উত্তর ভারতীয় সিন্ধি ঐতিহ্য অনুযায়ী।


তবে এর আগেই সুদূর লন্ডন থেকে এল শুভেচ্ছা বার্তাসহ সুখবর। মাদাম তুসোর মিউজিয়াম আগামী বছরই উদ্বোধন করতে চলেছে বলিউড অভিনেত্রী দীপিকার মোমের মূর্তি।


মূর্তি তৈরির ঘোষণা যদিও চলতি বছরের জুলাই মাসেই ঘোষণা করা হয়েছিল। তবে কবে সেটির উদ্বোধন হবে তা জানানো হয়নি এতদিন। এ দিন মিউজিয়াম কর্তৃপক্ষ বিষয়টি নিশ্চিত করেছেন।



এই প্রাপ্তি দীপিকার মুকুটে নতুন পালক। বলিউড, হলিউডের তাবড় নক্ষত্রের সঙ্গে থাকবে দীপিকার মূর্তি। যা কিনা নববধূকে এই বিখ্যাত মিউজিয়ামের তরফে ওয়েডিং গিফ্ট বলে মনে করছে টিনসেল টাউন। অমিতাভ বচ্চন, ঐশ্বরিয়া রাই ও শাহরুখ খানের পর এবার দীপিকা।


‘মাস্তানি’র আপাতত বৃহস্পতি তুঙ্গে, বলাই বাহুল্য। এ দিকে যখন লন্ডন থেকে উড়ে এসেছে সুখবর, ইতালির লেক কোমো থেকে তখন ফের ভাইরাল আরো একটা ছবি। যে ছবির পাত্র-পাত্রীর আদতে এত বড় আয়োজনের নেপথ্য শিল্পী, যারা পোজ দিয়েছেন নবদম্পতির সঙ্গে।


ইতিমধ্যেই দীপিকার রসিক শ্বশুর জগজিৎ সিং পরিবারে নববধূকে স্বাগত জানাতে গিয়ে বলেছেন, ‘ইয়ে দিওয়ানি আব ভাবনানি হো গায়ি’। অতএব দুই পরিবারে এখন দখিনা হাওয়া।



তার মধ্যেই রণবীরের স্টাইলিস্ট নীতাশা গর্ভের ইনস্টাগ্রামে পোস্ট করা ছবিতে দেখা গেছে গোটা স্টাইলিশ ইউনিট ও বন্ধু-স্বজনদের।


বিবার্তা/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com