‘দেবী’র প্রশংসায় তারকারা
প্রকাশ : ২৩ অক্টোবর ২০১৮, ২২:৩৫
‘দেবী’র প্রশংসায় তারকারা
ছবি : মোহসীন আহমেদ কাওছার
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী ও প্রযোজক জয়া আহসানের চলচ্চিত্র ‘দেবী’র বিশেষ শো’তে নিমন্ত্রিত হয়ে ছবিটি দেখতে গিয়েছিলেন অনেক তারকা।


সোমবার সন্ধ্যায় রাজধানীর যমুনা ব্লকবাস্টারে সন্ধ্যা ৭টার শো’তে নিমন্ত্রিত হয়েছিলেন তারকারা। জয়া আহসানের আহবানে ‘দেবী’ দেখতে সেদিন উপস্থিত হয়েছিলেন মিশা সওদাগর, সাদিয়া ইসলাম মৌ, শাবনূর, অপি করিম, আরিফিন শুভ, মিথিলা, বিদ্যা সিনহা মিম, ইমন, বাঁধন, কোনাল, সিয়াম আহমেদ, পূজা চেরীসহ আরো অনেকেই। শুটিং থাকার কারণে ‘দেবী’র অন্যতম অভিনেতা চঞ্চল চৌধুরী উপস্থিত হতে পারেননি।


শো’ শেষে তারকারা ‘দেবী’র প্রশংসায় পঞ্চমুখ ছিলেন। ঢাকাই চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় নায়িকা শাবনূর বলেন, জয়া আহসানের অভিনয় আমার অনেক ভালোলাগে। দেবীতে তার অনবদ্য অভিনয় আমাকে মুগ্ধ করেছে। একজন প্রযোজক হিসেবে জয়ার সাফল্য কামনা করছি আমি। আরেকটি কথা না বললেই নয়, প্রচারণার একটি বিষয় আমার খুব ভালো লেগেছে যে, জয়া বিশেষত শবনম ফারিয়াকে সঙ্গে নিয়ে প্রতিটি প্রচারণায় থাকার চেষ্টা করেছেন।


তিনি একজন জুনিয়র সহশিল্পীকে সঙ্গে নিয়ে তাকেও হাইলাইট করার চেষ্টা করেছেন। এটা সবাই পারেন না। কিন্তু জয়া শিল্পী হিসেবে অনেক বড় মনের পরিচয় দিয়েছেন। আমি তার আন্তরিকতাকে, প্রযোজক জয়াকেও সাধুবাদ জানাই।


সাদিয়া ইসলাম মৌ বলেন, দেবীর পুরো ইউনিটের জন্যই আমার শুভ কামনা। দর্শকের কাছে অনুরোধ থাকবে দেবীর মতো এতো চমৎকার একটি চলচ্চিত্র হলে গিয়ে উপভোগ করার জন্য।


অপি করিম বলেন, অনম বিশ্বাস তার দেবী’র তার সুর তাল লয়ে গড়েছেন। আমি সেই দেবীতে ভেসে যেতে পেরেছি অবলীলায়। শব্দ, লোকেশন, শিল্প নির্দেশনায় প্রতিটি বিভাগই আলাদা করে প্রশংসার দাবীদার। অভিনয়ে জয়া জয়াই। চঞ্চল ভাইকে অভিনন্দন আর নিলুফার চরিত্রে মুগ্ধ করেছে শবনম ফারিয়া। আমাদের জয়া আপার দেবী দর্শকের হৃদয় জয় করুক।


আরিফিন শুভ বলেন, দেবী দেখার পর আমি কেমন যেন একটা ঘোরের মধ্যে আছি। এক কথায় আমি ভীষণ মুগ্ধ। যে কারণে অনেক কিছুই বলার ইচ্ছে থাকলেও দেবী ঘোর না কাটা পর্যন্ত বিশেস কিছুই যেন আর বলতে পারছিনা। তবে এতোটুকুই বলতে চাই, দেবী’ দর্শকের হলে হলে গিয়ে দেখা উচিৎ। জয়া আপা সাহসী উদ্যোগ নিয়ে দেবী নির্মাণ করেছেন। অভিনন্দন পরিচালক অনম বিশ্বাসকে। চঞ্চল দাদা বরাবরের মতোই অসাধারণ অভিনয় করেছেন।


বিদ্যা সিনহা মিম বলেন, দেবী দেখার পর কেমন যেন একটা মোহের মধ্যে ছিলাম আমি। পর্দায় দেবী’র বিশেষ বিশেষ মুহুর্তে আমি ঘটনার কারণ খোঁজার চেষ্টা করছিলাম। জয়া আপা, চঞ্চল দাদা’সহ প্রত্যেকেই যার যার চরিত্রে অসাধারণ অভিনয় করেছেন।


জয়া আহসান বলেন, আমার নিমন্ত্রণে যারা এসেছিলেন তাদের প্রত্যেকের কাছে আমি আন্তরিকভাবে কৃতজ্ঞ।


সরকারি অনুদানে জয়া আহসানের প্রযোজনায় হুমায়ূন আহমেদ’র কাহিনী অবলম্বনে অনম বিশ্বাস পরিচালিত ‘দেবী’ হয়ে উঠুক চলতি বছরের অন্যতম ব্যবসা সফল চলচ্চিত্র এটাই তারকাদের প্রত্যাশা।


বিবার্তা/অভি/কাফী


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com