ফেসবুক নিয়ে ভীষণ বিব্রত ববিতা
প্রকাশ : ২৩ অক্টোবর ২০১৮, ০৮:৪৮
ফেসবুক নিয়ে ভীষণ বিব্রত ববিতা
ছবি : গোলাম সাব্বির
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

দেশের আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন নায়িকা ববিতার কোনো ফেসবুক আইডি নেই বলে স্পষ্ট জানিয়েছেন তিনি। সোমবার সকালে কানাডা থেকে মুঠোফোনে ফেসবুকে তার আইডি নিয়ে ভীষণ উদ্বেগ প্রকাশ করে ববিতা এর জোর প্রতিবাদ জানিয়ে ভুয়া ফেসবুক আইডি’র জন্য যে প্রতিনিয়ত বিব্রত হচ্ছেন তা জানান তিনি।


ইলিয়াস কাঞ্চন, সামিনা চৌধুরী, চঞ্চল চৌধুরী, আহমেদ রুবেল, সোহানুর রহমান সোহান, শাহ আলম কিরণ, মুশফিকুর রহমান গুলজার, সামিরা আব্বাসী, ফেরদৌস ওয়াহিদ, ফারজানা চুমকী, রেসি, জনার মতো অনেক তারকারা ববিতার নামে দুটি ভুয়া আইডির সাথে বন্ধু হয়ে আছেন।


সংস্কৃতি অঙ্গনের অনেকেই না জেনে এই দুটি ফেসবুক আইডি’র সাথে যুক্ত আছেন বিধায় অনেকেই একের পর এক এই দুটি ফেক আইডি’তে ববিতার সঙ্গে বন্ধু হচ্ছেন। কিন্তু বিষয়টি নিয়ে ববিতা বেশ উদ্বেগ প্রকাশ করছেন এবং ফরিদা আক্তার ববিতা নামে দুটি আইডি বন্ধের জন্য সবাইকে রিপোর্ট করতে বিশেষ অনুরোধ করেছেন।



ববিতা বলেন, আমি আমার মতো করেই জীবন যাপন করতে পছন্দ করি। আমার চলাফেরা, আমার চিন্তা ভাবনা, আমার ভালোলাগা মন্দলাগা ফেসবুকে প্রকাশ করতে হবে বিষয়টি এমন নয়। তাছাড়া আমি অভ্যস্তও নই। যতোটুকু প্রয়োজন ততোটুকুর জন্যই নিজেকে সময়ের চাহিদায় গড়ে তোলার চেষ্টা করি আমি। কিন্তু আমার নামে দুটো ভুয়া ফেসবুক আইডি প্রকাশ করে যারা প্রতিনিয়ত আমার হয়ে বিভিন্ন ধরনের বিভ্রান্তিমূলক স্ট্যাটাস দিচ্ছেন, উস্কানিমূলক কথা লিখছেন তা মোটেও কাম্য নয়। আমি একজন শিল্পী। রাজনীতিকে আমি শ্রদ্ধা করি, কিন্তু আমি রাজনীতি করি না। যাইহোক আমি সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের কাছেও বিশেষভাবে অনুরোধ করবো বিষয়টির দিকে দৃষ্টি দেয়ার জন্য। একজন শিল্পীকে অযথা হয়রানির মধ্যে ফেলা কারোরই উচিত নয়।


এদিকে চলতি মাসের শেষের দিকে কানাডা থেকে দেশে আসার কথা থাকলেও আসছেন না ববিতা। ববিতা বলেন, এখানেতো আমি আমার একমাত্র ছেলে অনিকের সঙ্গে সময় কাটাই। তাই ভাবলাম আরো কয়েকটা দিন সময় কাটিয়ে নভেম্বরের শেষেই না হয় দেশে ফিরবো।


এদিকে গেলো ৮ জুলাই জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০১৬’তে ববিতা ‘আজীবন সম্মাননা’ লাভ করেন। বর্তমানে তিনি চলচ্চিত্রে অভিনয় থেকে অনেকটা দূরেই আছেন বলা চলে। সর্বশেষ তিনি নারগিস আক্তারের নির্দেশনায় ‘পুত্র এখন পয়সাওয়ালা’ চলচ্চিত্রে অভিনয় করেন। এরপর তাকে আর নতুন কোনো চলচ্চিত্রে অভিনয় করতে দেখা যায়নি। তবে গল্প এবং ভালো চরিত্র পেলে তিনি অভিনয় করবেন বলেও জানান।


বিবার্তা/অভি/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com