ইন্ডিয়ান আইডলের বিচারকের পদ থেকে আনু মালিক বাদ
প্রকাশ : ২২ অক্টোবর ২০১৮, ১৬:৪৮
ইন্ডিয়ান আইডলের বিচারকের পদ থেকে আনু মালিক বাদ
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

যৌন হয়রানির অভিযোগে ইন্ডিয়ান আইডল-১০ এর বিচারকের পদ থেকে সরতে হচ্ছে আনু মালিককে। যদিও এ অভিযোগের বিস্তারিত প্রকাশ্যে আসেনি। তবে আনুর কর্মকাণ্ড ফাঁস করেছেন অন্য দুই মহিলা।


এর আগে বলিউডে নানা পাটেকরের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনেন অভিনেত্রী তনুশ্রী দত্ত। তার পরেই আনু মালিকের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ আনেন শিল্পী সোনা মহাপাত্র ও শ্বেতা পণ্ডিত।


ইতোমধ্যে আনু মালিকের বিরুদ্ধে মুখ খুলেছেন এক নারী। তিনি মিড ডে-কে জানিয়েছেন, তার সঙ্গে আনুর দেখা হয় ১৯৯০ সালে মুম্বাইয়ের মেহবুব স্টুডিওতে। সেখানেই আনু তাকে চেপে ধরেন। পরে ক্ষমা চেয়ে নেন।


তবে এখানেই শেষ নয়। আনু মালিক তার নিজের বাড়িতেই ওই নারীকে যৌন হয়রানি করেছে বলেও অভিযোগ পাওয়া গেছে।


এ প্রসঙ্গে নারীটির দাবি, ‘নিজের বাড়িতে তার পাশেই সোফাতে বসেছিলেন অনু। বুঝতে পারছিলাম ফাঁদে পড়েছি। কারণ ওইদিন অনুর বাড়ির কেউ ছিলেন না। উনি আমার স্কার্ট নামিয়ে দেন। ওকে ঠেলে সরানোর চেষ্টা করছি এমন সময় দরজার বেল বেজে উঠল। ওই ঘটনার পর এনিয়ে প্রকাশ্যে মুখ খুলতে নিষেধ করেন অনু।‘


এ ধরনের যৌন হয়রানির ঘটনা আরো ঘটেছে বলে জানিয়েছেন ওই নারী। তিনি জানান, ‘একবার সন্ধ্যা সাড়ে আটটা নাগাদ আনু মালিক তাকে নিয়ে একটি ফাঁকা মাঠের মধ্যে গাড়ি থামিয়ে দেন। ভয়ে জিজ্ঞাসা করলাম কোথায় এসেছি। সেসব কথায় কান না দিয়ে উনি প্যান্টের জিপ খুলে ফেলেন। আমি গাড়ি থেকে বেরিয়ে যাওয়ার চেষ্টা করলে উনি আমার চুল ধরে ওর কোলের ওপর আমার মাথা চেপে ধরেন।‘


পিঙ্কভিলা সূত্রের খবরে বলা হয়েছে, একের পর এক এ ধরনের অভিযোগ আসায় ইন্ডিয়ান আইডলের পরিচালনা কর্তৃপক্ষ বিচারকের পদ থেকে আনু মালিককে সরিয়ে দেয়ার সিদ্ধান্ত নিয়েছে।


শোনা যাচ্ছে, আনুর বিরুদ্ধে তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে বিচারকের পদে নেয়া হবে না। সূত্র: জি নিউজ


বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com