বিয়ের তারিখ জানালেন দীপিকা-রণবীর
প্রকাশ : ২২ অক্টোবর ২০১৮, ১৫:৫৮
বিয়ের তারিখ জানালেন দীপিকা-রণবীর
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

অবশেষে গুঞ্জনকে উড়িয়ে দিলেন দীপিকা পাড়ুকোন। এবার নিজেই জানালেন রণবীর সিংয়ের সঙ্গে তার বিয়ের খবর। বিয়ের ব্যাপারে এতদিন চুপ ছিলেন তারা। আর সে কারণেই দিনে দিনে রণবীর-দীপিকার বিয়ে নিয়ে ভক্তদের মধ্যে বেড়েই চলছিল উন্মাদনা। বাঁধ ভাঙছিল ধৈর্য্যের।


এবার বিয়ের তারিখ জানিয়ে দিলেন দীপিকা-রণবীর। সামাজিক যোগাযোগের মাধ্যমে এই জুটি জানিয়েছেন, আগামী ১৪ এবং ১৫ নভেম্বর বিয়ের অনুষ্ঠান হবে তাদের।


সঞ্জয় লীলা বানসালির ‘রামলীলা’ ছবি থেকেই দীপিকা আর রণবীর ডেট করছেন বলে বলিউডে গুঞ্জন। ‘পদ্মাবত’-এর সেটে দু’জনের ঘনিষ্ঠতা আরো বাড়ে। তার পরই নাকি বিয়ের সিদ্ধান্ত নেন তারা।


শোনা যাচ্ছে, বিয়ের আগে ১০ দিন ধরে বিশেষ পূজা চলবে দীপিকার বাড়িতে। রণবীর এবং তার পরিবারের সদস্যরা নভেম্বরের প্রথম সপ্তাহেই বেঙ্গালুরুতে দীপিকার বাড়িতে চলে যাবেন।


দীপিকার মা ইতোমধ্যেই বেঙ্গালুরুর নন্দী মন্দিরের পুরোহিতদের সঙ্গে কথা বলে নিয়েছেন। পাত্র-পাত্রীকে নিয়ে সেখানেও নাকি পূজার আয়োজন করা হবে।


বলিউডে জল্পনা চলছে ইতোমধ্যেই নাকি বিয়ের গয়না কিনে ফেলেছেন দীপিকা। তবে চিরাচরিত সোনা, হিরে বা প্ল্যাটিনাম নয়। নায়িকা নাকি স্পেশ্যাল দিনে রূপার গয়নায় সাজতে চান।


রানি মুখোপাধ্যায় বা আনুশকা শর্মার মতোই বিয়ের পোশাকের জন্য দীপিকাও ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের ওপর নির্ভরশীল। বিয়ে এবং রিসেপশন সব কিছুর জন্যই নাকি সব্যসাচীর ডিজাইনার আউটফিটে সাজবেন দীপিকা। যদিও কোনো কিছু নিয়েই প্রকাশ্যে এখনো কথা বলেননি তারকারা।


বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com