‘লাইফ ইন এ মেট্রো ২’তে এবার কারা থাকছেন?
প্রকাশ : ২২ অক্টোবর ২০১৮, ১৫:৩৯
‘লাইফ ইন এ মেট্রো ২’তে এবার কারা থাকছেন?
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

১১ বছর আগে বলিউড পরিচালক অনুরাগ বসু নির্মাণ করেছিলেন জনপ্রিয় ছবি ‘লাইফ ইন এ মেট্রো’। মানুষের সম্পর্কের নানা টানাপোড়েন নিয়ে নির্মিত এই ছবিটি দর্শক সমালোচকদের মধ্যে ব্যাপক সাড়া ফেলে। যার ফলে এর দ্বিতীয় কিস্তি নির্মাণের পরিকল্পনা করেন পরিচালক। এই খবর অনেক আগেই দিয়েছিলেন তিনি। কিন্তু এবার দিয়েছেন ছবির অভিনয়শিল্পীদের আভাস।


‘লাইফ ইন এ মেট্রো’ মুক্তি পায় ২০০৭ সালে। ছবিতে তখন অভিনয় করেছিলেন ইরফান খান, শিল্পা শেঠি, কঙ্গনা রনৌত ও শাইনি আহুজার মতো তারকারা। এবার দ্বিতীয় কিস্তিতে পরিচালক চরিত্রে বেশ কিছু পরিবর্তন আনছেন।


জানা যায়, ‘লাইফ ইন এ মেট্রো ২’ তে অভিষেক বচ্চন, রাজকুমার রাও ও পরিনিতি চোপড়ার মতো তারকাদের দেখা যেতে পারে। এমন গুঞ্জন ছড়িয়েছে সম্প্রতি অভিষেক বচ্চনের একটি ইনস্টাগ্রাম পোস্টকে কেন্দ্র করে। এছাড়া অনুরাগ বসুও এক টুইট বার্তায় সব অভিনেতাদের একসঙ্গে পাওয়া নিয়ে শঙ্কার কথা বলেছেন। সব মিলিয়ে ধারনা করা হচ্ছে ‘লাইফ ইন এ মেট্রো ২’ তে তারাই থাকছেন।


এদিকে ‘মনমর্জিয়া’ ছবির ব্যার্থতার পর অবসরেই রয়েছেন অভিষেক বচ্চন। এছাড়া রাজকুমার রাও তার ‘স্ত্রী’ ছবির সফলতায় বেশ ফুরফুরে মেজাজে। অন্যদিকে গত শুক্রবার মুক্তি পায় পরিনিতি চোপড়ার ছবি ‘নমস্তে ইংল্যান্ড’। ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন অর্জুন কাপুর। এ পর্যন্ত ৫ কোটি ২৫ লাখ রুপি আয় করেছে ছবিটি। সূত্র: ডেকান ক্রনিকেল


বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com