সানির নতুন সিনেমার পোস্টার পুড়িয়ে বিক্ষোভ
প্রকাশ : ১২ অক্টোবর ২০১৮, ১৬:৫১
সানির নতুন সিনেমার পোস্টার পুড়িয়ে বিক্ষোভ
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

সানি লিওন। ভক্তদের জন্য অভিনেত্রীর নতুন কোনো খবর যেন তার জনপ্রিয়তাকে আরো বাড়িয়ে দেয়। তারকার ব্যক্তিগত জীবন নিয়ে এই আগ্রহের মাত্রা সীমানা ছাড়ায়। তবে সানি ভক্তদের মধ্যে উত্তেজনাটা একটু বেশি। কারণ রঙিন জীবনের আলোচিত তারকা তিনি। ইতিমধ্যেই প্রকাশ পেয়েছে সানির পরবর্তী সিনেমা ‘বীরামহাদেবী’র ফার্স্ট লুক। যা ইতিমধ্যেই বেশ সাড়া ফেলেছে। কিন্তু সানিকে দেবীরূপে দেখতে নারাজ ভারতের কর্ণাটক রাকসানা ভেদিকের যুব সংগঠন। আর তাই নতুন সিনেমার পোস্টার পুড়িয়ে বিক্ষোভ করে তারা।


ভারতীয় সংবাদমাধ্যমে বলা হয়, ১০০ কোটি টাকা বাজেটে ‘বীরামহাদেবী’ সিনেমাটি তৈরি হয়েছে। কিছুদিন আগে মুক্তি পেয়েছে সিনেমার ফার্স্ট লুক। সানি লিওন রয়েছেন এ সিনেমার মুখ্য ভূমিকায়। তাতেই আপত্তি কেআরভি-র যুব সেনার।


তাদের অভিযোগ, সানি লিওনকে অনেক সময়ই নানা বোল্ড চরিত্রে দেখা গেছে। একজন পর্নস্টার দেবীরূপে অভিনয় করুন, তা চায় না কেআরভি-র যুব সেনা। তাই ফার্স্ট লুক পুড়িয়ে দেন ওই দলের সদস্যরা।


এ বিষয়ে কেআরভি’র যুব সেনা সভাপতি হরিশ জানান, সানি লিওনকে মূল চরিত্র থেকে সরিয়ে দেওয়া না হলে এই সিনেমাটি কর্ণাটকে মুক্তি বন্ধ করে দেওয়া হবে।


উল্লেখ্য, আগামী ৩ নভেম্বর বেঙ্গালুরুতে সিনেমার প্রোমোশনে যাওয়ার কথা সানির। তবে ওইদিন সহিংসতারও আশঙ্কা করা হচ্ছে।


বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com