বিশ বছরে চ্যানেল আই
প্রকাশ : ০১ অক্টোবর ২০১৮, ১৮:১৬
বিশ বছরে চ্যানেল আই
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

১ অক্টোবর রাত ১২.০১ মিনিটে কেক কাটার মধ্য দিয়ে চ্যানেল আই'র ১৯ বছর পূর্তি এবং ২০ বছরে পদার্পণের পথচলা শুরু হলো।


২০ বছরে পদার্পণ উপলক্ষে চ্যানেল আইকে শুভেচ্ছা জানিয়েছেন এবং বাণী দিয়েছেন রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। জাতীয় দৈনিকগুলোতে প্রকাশিত হয়েছে পূর্ণপৃষ্ঠা রঙিন ক্রোড়পত্র। এ উপলক্ষে কলাম লিখেছেন কলকাতার বিশিষ্ট সাহিত্যিক শঙ্খ ঘোষ এবং বাংলাদশেরে বিশিষ্ট চিন্তাবিদ ও লেখক সৈয়দ আবুল মকসুদ।


রাত ১২.০১ মিনিটে প্রথম প্রহরের কেক কাটা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, রাশেদ খান মেনন, দিলিপ বড়–য়া, ব্যারিস্টার মঈনুল হোসেন, মীর নাসির, সৈয়দ মোহাম্মদ ইবরাহীম (বীরপ্রতীক), অপু উকিল, কাজী ফিরোজ রশীদ, প্রফেসর আবদুল মান্নান, বদিউল আলম মজুমদার, উপাধ্যক্ষ আবদুস শহীদ, জাবেদ পাটোয়ারী, শামসুজ্জামান দুদু, আবদুল ওয়াহাব, চ্যানেল আই-এর ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, পরিচালক ও বার্তাপ্রধান শাইখ সিরাজ, বিভিন্ন অঙ্গণের বিশিষ্ট ব্যক্তিত্ব, শিল্পী, কলাকুশলী, চ্যানেল আই পরিচালনা পরষিদ সদস্য জহির উদ্দিন মাহমুদ মামুন, মুকিত মজুমদার বাবু, কনা রেজা ও পরিবারের সদস্যবৃন্দ।


চ্যানেল আই'র ২০তম জন্মদিনে দেশের সুশীলসমাজ, রাজনীতিক, সম্পাদক, বাংলাদেশে নিযুক্ত বিভিন্ন দেশের রাষ্ট্রদূত, বিভিন্ন বাহিনীর প্রধান ও উর্ধ্বতনগণ, বিভিন্ন প্রতিষ্ঠান ও দেশের বিভিন্ন প্রান্ত থেকে কৃষকরা সবজির ডালা নিয়ে শুভেচ্ছা জানাতে আসেন।


গুণীজনদের উপস্থিতিতে সোমবার সকাল ১১টায় চ্যানেল আই ভবন চত্বরে কেক কাটা হয়। একটি দীর্ঘ কেক উপহার দেন সাংসদ সেলিম ওসমান। কেক কাটা পর্বে অংশ নেন ইকবাল সোবহান চৌধুরী, চ্যানেল আই-এর ব্যবস্থাপন পরিচালক ফরিদুর রেজা সাগর, পরিচালক ও বার্তাপ্রধান শাইখ সিরাজ, চ্যানেল আই পরিচালনা পরষিদ সদস্য জহির উদ্দিন মাহমুদ মামুন, মুকিত মজুমদার বাবু, সঙ্গীতজ্ঞ আজাদ রহমান, নাট্যব্যক্তিত্ব রামেন্দু মজুমদার, আমজাদ হোসেন, আসমা আব্বাসী, লেখক ও চিন্তাবিদ সৈয়দ আবুল মকসুদ প্রমুখ।


এরপর দিনব্যাপী চলে উন্মুক্ত মঞ্চ থেকে সঙ্গীত পরিবেশনা। সঙ্গীত পরিবেশন করেন ফেরদৌস আরা, ফকির আলমগীর, শফি মন্ডল, আকরামুল ইসলাম, ফেরদৌস ওয়াহিদ, খুরশীদ আলম, আগুন, শাহনাজ বেলী, ডলি সায়ন্তনী, আইয়ূব বাচ্চু এবং চ্যানেল আই সেরাকণ্ঠ, ক্ষুদে গানরাজ, বাংলার গানের শিল্পীরা। নৃত্য পরিবেশন করেন চ্যানেল আই সেরা নাচিয়ের শিল্পীরা।


বিবার্তা/হুমায়ুন/মৌসুমী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com