ডিসেম্বরেই সাতপাকে বাঁধা পড়ছেন অভিনেত্রী পারুল
প্রকাশ : ২০ সেপ্টেম্বর ২০১৮, ১৯:০১
ডিসেম্বরেই সাতপাকে বাঁধা পড়ছেন অভিনেত্রী পারুল
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

ভারতের জনপ্রিয় টিভি অভিনেত্রী পারুল চৌহান। ‘স্বপ্না বাবুল কা —বিদায়’ ও ‘ইয়েহ রিশতা কিয়া কেহলাতা হ্যায়’ ধারাবাহিকে অভিনয় করে জনপ্রিয় হন পারুল। আগামী ১২ ডিসেম্বর তিনি তার দীর্ঘদিনের সঙ্গী চিরাগ থাক্কারের সঙ্গে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন ভারতীয় টিভি সিরিয়ালের এই অভিনেত্রী।


তিন বছর প্রেম করার পর অভিনেতা চিরাগ ঠাক্কারের সঙ্গে আগামী ১২ ডিসেম্বর বিয়ে করছেন তিনি। ২০১৫ সালে একজন বন্ধুর মাধ্যমে পরিচয় পারুল ও চিরাগের।


জানা গেছে, পারুল মুম্বাইয়ে আদালতের মাধ্যমে বিয়ে করবেন। এরপর দুটো অনুষ্ঠান হবে —প্রথমটি উত্তর প্রদেশের লাখিমপুর খেরির নিজ বাড়িতে ও অপরটি মুম্বাইয়ে।



চিরাগের সঙ্গে সম্পর্ক নিয়ে পারুল বলেন, ‘২০১৫ সালে এক বন্ধুর মাধ্যমে তার সঙ্গে দেখা হয়েছিল। সাধারণত যাদের সঙ্গে কাটিয়েছি, সেসব মানুষের চেয়ে একদম আলাদা সে। সে খুবই সহজ-সরল। সে আমাকে প্রেম প্রস্তাব দেয়নি। আমরা ভালো বন্ধু হয়ে উঠেছিলাম এবং সবকিছুই ধীরে ধীরে হয়েছে।’


‘যখন তার সম্পর্কে ভালোভাবে জানলাম, তার সঙ্গসুখ পেলাম; উপলব্ধি হলো —তার মতো মানুষকেই আমার বিয়ে করা উচিত। গত বছর দিওয়ালির সময় যখন মা এলো, চিরাগ ও তার পরিবারের লোকজনকে নিমন্ত্রণ করেছিলাম। চিরাগের সঙ্গে আলাপের পর, মা বলল, জামাই হিসেবে তাকে পছন্দ হয়েছে। এরপর দুই পরিবারের আলাপ হয়েছে এবং অবশেষে আমরা বিয়ে করতে যাচ্ছি’, বলেন পারুল।


গত মঙ্গলবার টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনের স্ন্যাপশটটি ইনস্টাগ্রামে শেয়ার করেন এ অভিনেত্রী।


ক্যাপশনে লিখেন, ‘আমি বিশ্বাস করি, বিয়ে হলো আজীবনের প্রতিশ্রুতি এবং বন্ধুত্ব হলো আজীবন সংযুক্ত থাকা! চিরাগ, প্রত্যেক দিন আমি তোমার বন্ধু হয়ে কাটাতে চাই, ভাবছি, এমন সুন্দর জীবনের জন্য আমি কতই না ভাগ্যবান!


‘সেরা বন্ধুকে বিয়ের জন্য নির্বাচন করে আমি জীবনের সুখই নির্বাচন করেছি! তুমিই আমার সেরা! চিরাগ, আমার বলার ভাষা নেই, তবু একটা জিনিস তোমাকে বলতে চাই, তোমার ভেতর আমি বন্ধুর জন্য নিঃশর্ত ভালোবাসা দেখেছি এবং তুমি আমার সবচেয়ে কাছের, বিশ্বস্ত বন্ধু হয়ে থাকবে। সূত্র : টাইমস অব ইন্ডিয়া।


বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com